31 C
Kolkata
Saturday, May 4, 2024

চুটিয়ে হানিমুন, ভেজা শরীরে কাঞ্চনের কাছে এলেন শ্রীময়ী

Must Read

এই সবে আইনি বিয়ে করেছেন কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) ও শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সাথে বিচ্ছেদের মাত্র ২৩ দিন কাটতে না কাটতেই শ্রীময়ীর সাথে বিয়ে করেছেন কাঞ্চন।

এতদিন ছিল আড়ালে আড়ালে। এবার চলে এল প্রকাশ্যে। খুল্লমখুল্লা প্রেম করতে বাধা রইল না। সেই কারণেই নিন্দুকদের বুড়ো আঙুল দেখিয়ে পাড়ি দিয়েছেন মিনি মানে ছোট হানিমুনে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি শেয়ার করেছেন শ্রীময়ী। কোনো এক রিসর্টের ব্যালকনিতে দাঁড়িয়ে তোলা ছবিগুলি। অভিনেত্রীর পরনে সবুজ রঙের স্প্যাগেটি স্ট্র্যাপ জাম্পস্যুট। ভিজে পোশাক চেপে রয়েছে শরীরে। জাম্পস্যুটের ফাঁক দিয়ে স্পষ্ট লাল অন্তর্বাস। ব্যালকনিতে দাঁড়িয়ে পরপর পোজ দিয়ে আবেদন ময় ছবি তুলেছেন।

আরও পড়ুন -  প্রকাশ্যে চুমু খেলেন শ্রীময়ী, আবার কার প্রেমে পাগল হলেন !

ক্যাপশনে শ্রীময়ী লিখেছেন,, ‘শহর থেকে অনেক দূরে’। জায়গার নাম খোলসা না করে ছবিগুলি যে ‘মিস্টার মল্লিক’ তুলে দিয়েছেন তা জানাতে ভোলেননি এই অভিনেত্রী।

কমেন্টে এসেছে দুষ্টুমির মন্তব্যের ঝড়। একজন প্রশ্ন করেছেন, ‘কাঞ্চন দাদু কোথায়?’ আরেকজন লিখেছেন, ‘এত রূপের আঁচ দিয়ে কী হবে, সেই তো একটা বুড়ো কেই বিয়ে করেছো’। আবার ভালো কমেন্টও রয়েছে। আবার একজন লিখেছেন, ‘যত দিন যাচ্ছে তত সুন্দরী হয়ে উঠছো’। কিন্তু কমেন্টেরই উত্তর দেননি শ্রীময়ী।
এখন কাঞ্চনের বয়স ৫৩ বছর। অপরদিকে শ্রীময়ী সবে ২৬। এই দুজনের মধ্যে বয়সের ফারাক বিস্তার। এর উপর দু দুটি বিয়ে ভেঙেছে কাঞ্চনের। এক সন্তানও আছে।

আরও পড়ুন -  বিজ্ঞান ও প্রযুক্তি দপ্তর দেশের দ্রুত পরিবর্তনশীল ভবিষ্যতের প্রয়োজনে কাজ করে চলেছে

এমন এক পুরুষের সাথে সম্পর্ক নিয়ে প্রচুর ট্রোলের মুখে পড়েছেন শ্রীময়ী। এর মাঝে অবসাদেও ভুগতে শুরু করেছিলেন। এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, তাঁকে কাঞ্চনের ‘মাল’ বলা হত। কাঞ্চন মল্লিক বিধায়ক বলে তিনি নাকি তাঁর পয়সার জন্য তাঁর সঙ্গে মিশেছেন, তাঁকে ব্যবহার করেছেন সিঁড়ির মতো, এমনও শুনেছেন তিনি। কিন্তু শ্রীময়ী বলেন, তাঁরা জানতেন যে তাঁরা ঠিক। আবার পাশাপাশি শুভাকাঙ্খীদেরও সাথে পেয়েছিলেন।

Latest News

Web Series: মালাই পার্ট-2 ওয়েব সিরিজ ঘনিষ্ঠ দৃশ্যে ভরা, একা একা দেখবেন

Web Series: মালাই পার্ট-2 ওয়েব সিরিজ ঘনিষ্ঠ দৃশ্যে ভরা, একা একা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img