38 C
Kolkata
Saturday, May 18, 2024

Short Film: পরপুরুষের সাথে বিছানায় ঘনিষ্ঠ গৃহবধূ স্বামী না থাকায় বাড়িতে, জানলা দরজা বন্ধ করে দেখবেন

Must Read

Short Film টি ১৮+উদ্ধের জন্য তৈরি করা হয়েছে। করোনার সেই সময় গোটা বিশ্ব ঘরের মধ্যে বন্দি ছিলেন। সেই সময়ে মানুষ বিনোদনের কারণে ওয়েব প্ল্যাটফর্মকে সাথী করেছিলেন।

নানান ওয়েব মিডিয়াতে বহু সিরিজ রিলিজ হয়েছিলো। সেই গুলো দারুন ভাবে এঞ্জয় করেছিলেন। সেই অভ্যাস এখনো আছে। যতই সিনেমা হলে সিনেমা দেখা হোক না কেন,বাড়িতে বসে সিরিজ দেখার মজা আছে। এতদিনে দর্শকরা বুঝে নিয়েছেন।

অবশ্যই প্রাইভেসি লাগবে এই সব দেখার জন্য। এই রকম ওয়েব সিরিজগুলি দেখার জন্য ওয়েব সিরিজগুলোতে আরও অতিরিক্ত শরীরী খেলা দেখানো হচ্ছে। বড়দের সামনে অথবা ছোটদের সামনে একেবারেই দেখা যাবে না।

আরও পড়ুন -  Short Film: গোপন সম্পর্ক বিবাহিত মহিলার সাথে, এই যুবকের কুকীর্তি ভাইরাল শর্টফিল্মে

সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা হচ্ছে। নানান ওয়েব প্ল্যাটফর্ম যেমন-উল্লুতে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বহু গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হচ্ছে। আবার দর্শক মহলের মধ্যে উন্মাদনা রয়েছে দারুন ভাবে।
এই প্রজন্ম তাঁদের সকলের কাছে প্রায় হাতে একটা করে অ্যান্ড্রয়েড ফোন রয়েছে। তাঁদের ব্যস্তময় জীবনে টেলিভিশনের সিনেমা দেখার সময় হয় না। রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কেল্লাফতে।
সেই জন্য এখনকার প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে। এই সিরিজগুলো দেখতে গেলে প্রাইভেসি মেইনটেইন করে দেখতে হবে।

আরও পড়ুন -  অস্ট্রেলিয়া নিউ সাউথ ওয়েলসের বন্যা ও প্রাকৃতিক দুর্যোগ

আবার একটি অসাধারণ শর্ট ফিল্ম এর ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল। যেখানে দেখতে পাওয়া গেছে, নিজের স্বামী বাড়িতে না থাকায় লাইটের বিল দিতে আসা একটি ছেলের সাথে ঘনিষ্ঠ হয়ে পড়েন বাড়ির গৃহবধূ। যদিও প্রথমেই এই রকম কাজ হয়নি।

আরও পড়ুন -  Puja-Krishiv: মা-ছেলের মিষ্টি ছবি ভাইরাল, মহাসপ্তমীর দিনে

ধীরে ধীরে সম্পর্ক গাঢ় করে পরবর্তীকালে ঘরের ভেতরে যেতে শুরু। এরপর সেই গৃহবধুর সাথে বিভিন্ন রকম গল্প করতে থাকে। এরপরেই গৃহবধুর সাথে শারীরিক সম্পর্কে মেতে ওঠেন।

‘এক্সটার প্লে ডিজিটাল’ নামক youtube চ্যানেলের মাধ্যমে ভিডিওটি লক্ষ লক্ষ মানুষের কাছে চলে গিয়েছে। এই ভিডিওটি প্রায় তিন মাস আগে সোশ্যাল মিডিয়ার ভাইরাল। এই পর্যন্ত ৩৪ লক্ষেরও বেশি মানুষ ভিডিওটি দেখে নিয়েছেন। এবার আপনার দেখার পালা যদি মন চায়।

Latest News

Weather Forecast: আজকে বৃষ্টির জলে ভিজবে কোন কোন জেলা!

Weather Forecast: আজকে বৃষ্টির জলে ভিজবে কোন কোন জেলা! গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img