37 C
Kolkata
Saturday, May 18, 2024

Short Film: গোপন সম্পর্ক বিবাহিত মহিলার সাথে, এই যুবকের কুকীর্তি ভাইরাল শর্টফিল্মে

Must Read

Short Film টি ১৮+উদ্ধের জন্য। এখন বিনোদন জগতে বলিউডের একচেটিয়া রাজত্ব অস্তগত। এখন বদল হয়েছে বিভিন্ন আঞ্চলিক ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি। যেমন তামিল, তেলুগু ও কন্নড় ভাষার ফিল্ম ইন্ডাস্ট্রি আন্তর্জাতিক মঞ্চে দেশের মুখ উজ্জ্বল করেছে।

আবার ভোজপুরি বিনোদন ও হরিয়ানভি বিনোদন সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী।সেই রকম বিনোদনের অন্য আরও একটি মাধ্যম হল শর্ট ফিল্ম (Short Film)।

Ameer-Dilrubaআগের সময়ে যেমন সিনেমা হল গুলিতে দর্শক উপচে পড়ত, সেই দৃশ্যটা অনেকটাই বদল হয়েছে। এর কারণ ঘরে আরাম করে শুয়ে বসে কম খরচে একই জায়গায় হরেক ধরনের কনটেন্ট পাওয়া যাচ্ছে, কেন আবার কষ্ট করে সময় বার করে প্রেক্ষাগৃহে যাবেন।

আরও পড়ুন -  Karan Johar: করণ অনুরোধ করেছেন কেজরিওয়াল সরকারের কাছে, সিনেমা হলগুলো খোলার জন্য

হাতের মুঠোয় স্মার্ট ফোনের মধ্যেই ওয়েব সিরিজ থেকে শুরু করে সিনেমা এবং শর্ট ফিল্ম সবই উপলব্ধ আছে। মোবাইল অথবা ল্যাপটপে একটা নির্দিষ্ট অঙ্কের টাকা দিলেই নানান রকমের বিনোদনই উপভোগ করা যায়। এই জন্য বেশির ভাগ সময়টাই স্মার্ট ফোন অথবা সোশ্যাল মিডিয়ায় খরচ করে ফেলছেন অনেকে।

আরও পড়ুন -  সব খেলার সেরা বাঙালির ফুটবল

সোশ্যাল মিডিয়ায় অনেক ভিডিও ভাইরাল হচ্ছে। নানান বিষয় নিয়ে নেট দুনিয়ায় চর্চা হচ্ছে। এখানে ঘরোয়া টোটকা থেকে নিয়ে বিভিন্ন বিষয়ের উপরে ভিডিও শেয়ার হচ্ছে নেট দুনিয়ায়।

এখানে আমজনতা থেকে নিয়ে তারকারাও শেয়ার করেন ফটোশুটের ভিডিও এবং রিল ভিডিও। অনুরাগীরা হা করে অপেক্ষা করে থাকেন এই ধরণের ভিডিওগুলি দেখার জন্য। আবার অনেক মিউজিক ভিডিও অথবা শর্ট ফিল্মও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায়।

এখানে নানান ভাষার নানান রকমের ভিডিও শেয়ার করা হয় নেট দুনিয়ায়, সেগুলি যদি নেটিজেনদের চোখে পড়ে সেই মুহূর্তে ছড়িয়ে যায় সর্বত্র। তারপর হয় ভাইরাল।

আরও পড়ুন -  Short Film: গল্পের সেকেন্ডে সেকেন্ডে ছড়ানো উত্তেজনার স্পর্শ, লুকিয়ে দেখবেন এই শর্ট ফিল্মটি

ইউটিউবেই এই রকম শর্ট ফিল্ম পাওয়া যায়। একটু খুঁজলেই কিছু সংশ্লিষ্ট প্ল্যাটফর্মে পাওয়া যায় এই সব শর্ট ফিল্মগুলি। সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলে ভাইরাল হয়েছে একটি হিন্দি শর্ট ফিল্ম। তার নাম হচ্ছে ‘অমীর দিলরুবা’। সম্প্রতি মুক্তি পাওয়া এই শর্ট ফিল্মটিতে এর মধ্যে ২ লক্ষের বেশি ভিউ পেয়েছে।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img