33 C
Kolkata
Saturday, May 18, 2024

বাজার কাঁপাচ্ছে মারুতির এই গাড়ি, জলের দরে

Must Read

গাড়ি কেনার কথা ভাবছেন? ভালো মানের গাড়ির সন্ধান। Maruti Suzuki Alto LXi আপনার জন্য ভাল বিকল্প হতে পারে। এই গাড়িটি দুর্দান্ত ফিচার, মাইলেজ, সুরক্ষা ও কর্মক্ষমতা দারুন।

এই গাড়ির দামও বাজেটের মধ্যে। এই প্রতিবেদনের গাড়িটি সম্পর্কে বিস্তারিতভাবে জানতে পারবেন। একটি 998 সিসি 3 সিলিন্ডার কে 10 বি পেট্রোল ইঞ্জিন যা 67 বিএইচপি শক্তি ও 90 এনএম টর্ক যোগায়।

আরও পড়ুন -  Husband and Wife: স্বামী ও স্ত্রী কেমন সম্পর্ক থাকা দরকার? পরিবারের জন্য

20.2 Kmpl এর চমৎকার মাইলেজ যা আপনাকে জ্বালানী সাশ্রয় করে। পাওয়ার স্টিয়ারিং, পাওয়ার উইন্ডোজ, এয়ার কন্ডিশনার, হিটার, রিমোট ট্রাঙ্ক ওপেনার, রিয়ার সিট হেড রেস্ট ইত্যাদির মতো আরামদায়ক, ফিচারগুলো গাড়িতে একটি মনোরম অনুভূতি দেয়।

আকর্ষণীয় ইন্টেরিয়র ফিচার যেমন ফ্যাব্রিক আপ হলট্রি, গ্লোভ কম্পার্টমেন্ট, ডিজিটাল ক্লক, ডুয়াল টোন ড্যাশবোর্ড ইত্যাদি। গাড়িটিকে বাইরে থেকে সাথে ভিতর থেকেও সুন্দর।

আরও পড়ুন -  Nigeria: তেল শোধনাগারে বিস্ফোরণে, নিহত ২৫ নাইজেরিয়ায়

গাড়িতে সুরক্ষিত রাখতে অ্যান্টিলক ব্রেকিং সিস্টেম, চাইল্ড সেফটি লক, একটি এয়ারব্যাগ, প্যাসেঞ্জার সাইড রিয়ার ভিউ মিরর, রিয়ার সিট বেল্টের সাথে সিট বেল্ট ওয়ার্নিং, অ্যাডজাস্টেবল সিট, ক্র্যাশ সেন্সর, স্পিড অ্যালার্ট ইত্যাদির মতো সুরক্ষা ফিচার্স আছে।

মারুতি সুজুকি অল্টো এলএক্সআই দাম সহজেই আপনার বাজেটের সাথে মানানসই। মাত্র 2.1 লক্ষ টাকায় ওয়েবসাইটে গিয়ে এটি কিনতে পারবেন। এই গাড়ির শেষ এক্স-শোরুম দাম ছিল ৩.৯৪ লক্ষ টাকা। আপনি এই গাড়িতে একটি ভাল ছাড় পাবেন।

আরও পড়ুন -  Summer: গরমকালে শিশুদের জলের ভারসাম্য বজায় রাখতে এই খাবার দিন

যদি এই গাড়িটি সেকেন্ড হ্যান্ড নিতে চান তবুও আপনি একটি ভাল অবস্থার গাড়ি পেতে পারেন। carwale.com ওয়েবসাইটে গিয়ে এই গাড়ির বিক্রেতার যাবতীয় তথ্য পাবেন।

এমন একটি গাড়ি পাবেন যার আগের মালিক জানিয়েছেন যে, তিনি এই গাড়িটি এ পর্যন্ত মাত্র ৩৫,০০০ কিলোমিটার চালিয়েছেন।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img