33 C
Kolkata
Saturday, May 4, 2024

ঝড় তুললেন মোনালিসা বোল্ড ছবি দিয়ে, উত্তাপ বাড়ল ইন্টারনেট দুনিয়ায়

Must Read

ঝড় তুললেন মোনালিসা বোল্ড ছবি দিয়ে, উত্তাপ বাড়ল ইন্টারনেট দুনিয়ায়।

একটি জনপ্রিয় নাম এবং চেহারা মোনালিসা ভোজপুরি ইন্ডাস্ট্রির। অভিনয়ের জাদুতে ঘায়েল সকলে। এমন মানুষকে হয়তো খুবই কম খুঁজে পাওয়া যাবে যিনি মোনালিসাকে চিনতে পারে না।

সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় মোনালিসা ভক্তরা অভিনেত্রীর জীবনের আপডেট জানার জন্য। অভিনেত্রীকে বরাবরই গ্ল্যামারাস লুকে দেখা যায়। মোনালিসা বারবারই নিজের জীবনের খুঁটিনাটি সোশ্যাল মিডিয়া মারফত তুলে ধরেন। এবারও সেটা ব্যতিক্রম ঘটল না। নতুন করে লাস্যময়ী অবতারে ধরা দিলেন সকলের কাছে।
অভিনেত্রীর নতুন সোশ্যাল মিডিয়া পোস্টকে ঘিরে তাঁর অনুরাগীদের মধ্যে হইচই পড়েছে। এই ছবিতে মোনালিসাকে গ্ল্যামারাস লুকে দেখা গেছে। তাঁর স্টাইল বেশ সুন্দর। নীল ড্রেসে খুবই সুন্দর দেখাচ্ছে।

আরও পড়ুন -  নিয়ন্ত্রণহীন হয়ে পরলেন পবন সিং লাস্যময়ী মোনালিসাকে দেখে, ভিডিও সুপারহিট সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে

এই ছবিগুলিতে মোনালিসাকে তার সুডৌল ফিগার ফ্লন্ট করতে দেখা যাচ্ছে। পুল সাইডে ছবি তুলতে দেখা গিয়েছে। নীল জামা, হালকা মেকআপে তাঁর রূপ যেন ঠিকরে পড়েছে।

আরও পড়ুন -  Bhojpuri Video: মোনালিসাকে চুমুতে চুমুতে ভরিয়ে দিলেন নিরাহুয়া, আম্রপালিকে বাদ দিয়ে, দেখে লজ্জায় লাল হলেন নেট দর্শকরা

এই ছবি দেখে সকল যুবকের বুকে রীতিমতো ঝড় বইছে।

ভোজপুরি ইন্ডাস্ট্রি দিয়ে হলেও বর্তমানে বলিউড এবং টলিউডেও কাজ করছেন। সব ইন্ডাস্ট্রিই একপ্রকার কাঁপাচ্ছেন। আবার সিরিয়ালেও তিনি যথেষ্ট নাম কামিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img