36 C
Kolkata
Thursday, May 16, 2024

সাহসী ওয়েব সিরিজ Ullu-তে এসে গেছে, এই শীতে ঘাম দেবে দেখলে

Must Read

ওয়েব সিরিজটি ১৮+ উদ্ধের জন্য। উল্লু কখনই তার দর্শকদের হতাশ করে না। সেই আবির্ভাব থেকেই সাধারণের মধ্যে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছিল এই ওটিটি প্ল্যাটফর্ম। রোমান্স থেকে শুরু করে রোমাঞ্চ পর্যন্ত সব কিছু দিয়ে তৈরি করে চলেছে।

উল্লুর ঘরানার বিশেষত্ব রয়েছে। এখনও এই ধারা বজায় রেখেছে এই ওয়েব সিরিজ প্রণেতারা। আবার সম্প্রতি উল্লুর একটি ওয়েব সিরিজ সামাজিক মাধ্যমে বেশ ঝড় তুলছে।

আরও পড়ুন -  শরীর খেলায় মত্ত হলেন বিয়ের রাতে স্বামী ও স্ত্রী, ভুল করে বাড়ির বাচ্চাদের সামনে একদম দেখবেন না

জানিয়ে রাখি, উল্লুর এই নতুন ওয়েব সিরিজটির নাম হল লাল লিহাফ পার্ট ২। সিরিজটির ডিরেক্টর হলেন বিখ্যাত জাসবির ভাটি। এই ওয়েব সিরিজটি ভুল করেও আপনার বয়স্ক বাবা-মা বা ছোট্ট সন্তানের সামনে ভুলেও খুলতে যাবেন না।

এই নতুন ওয়েব সিরিজটিতে কিছু খোলামেলা দৃশ্য আছে। যা দেখানো হয়েছে দেখলে ঘাম ছুটে যেতে পারে এই শীতে। অনেকেই আছেন যারা টিভি ছেড়ে ওয়েব সিরিজ দেখতে বেশি পছন্দ করেন এখন। তাই কোনরকম রাখ ঢাক না রেখে OTT প্ল্যাটফর্মগুলিতে একদম ‘র’ জিনিসপত্রই দেখানো হচ্ছে।

আরও পড়ুন -  এই সুন্দরী উল্লুর ওয়েব সিরিজে আতঙ্ক তৈরি করেছেন, সাহসিকতার সমস্ত সীমা পার করেছেন

ওয়েব সিরিজগুলোতে এই ‘র’ জিনিসপত্র দেখতে বেশ পছন্দও করছেন কিছু কিছু সংখ্যক দর্শক। আবার দর্শকদের পছন্দের কথা চিন্তা করে একের পর এক ওটিটি প্ল্যাটফর্মগুলি নতুন নতুন সিরিজ আনছে।

আরও পড়ুন -  ওয়েব সিরিজটি শরীরের তাপমাত্রা আরও বাড়িয়ে দেবে, একলা দেখুন ভিডিওর ঝলক

উল্লু হল একটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম। এই প্ল্যাটফর্মটিতে বেশ যৌন সুরসুরি দেখানো ওয়েব সিরিজ লঞ্চ করে। এবার অন্যতম হল লাল লিহাফ পার্ট ২। অভিনয়ে আছেন স্নেহা পাল, শালিনী সহায়, আলিশা শর্মা, সুরজ সোনি এবং মনীশ মিশ্র প্রমুখ।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img