37 C
Kolkata
Sunday, May 5, 2024

অনেকটা কমল সোনা-রুপোর দাম, বিয়ের মরসুমে সুখবর

Must Read

অনেকটা কমল সোনা-রুপোর দাম, বিয়ের মরসুমে সুখবর।

বিয়ের মরসুমে সোনা কেনাকাটি হবে না তা কি হয়? ঊর্ধ্বমুখী দামের কারণে অনেকেই সোনা কিনতে গিয়ে একপ্রকার ঘাবড়ে যাচ্ছেন। রইল একটি দুর্দান্ত খবর।

আজকে সকালে এমসিএক্সে সোনার দাম কেনাবেচা শুরু হয়, সেই সময়ে সোনার দাম কিছুটা কমেছে বলে জানা যায়। সোনার দাম কিছুটা কম। এখন দশমিক শূন্য ২ শতাংশে ট্রেন্ড করছে। রুপোর দামও আজকে কম।

আরও পড়ুন -  SIT: আমতার ঘটনার তদন্তে সিটের সদস্যরা

আন্তর্জাতিক বাজারেও সোনা এবং রুপোর দামে মন্দাভাব আছে। মাল্টি কমোডিটি এক্সচেঞ্জে আজকে সোনার দাম ০.০২ শতাংশ কমে প্রতি ১০ গ্রামে ৫৯,৭৫০ টাকায় লেনদেন হচ্ছে।

মঙ্গলবার সন্ধ্যায় প্রতি ১০ গ্রাম সোনার দাম ছিল ৫৯ হাজার ৭৬৩ টাকা। ৫ অক্টোবর ২০২৩-এ ডেলিভারির জন্য সোনা প্রতি ১০ গ্রামে ৬০,১৭০ টাকায় খোলা রয়েছে। এমসিএক্সে রুপোর দাম ০.০৯ শতাংশ কমে প্রতি কেজিতে ৭৬০৩১ টাকা হয়েছে। একই সময়ে, ৫ সেপ্টেম্বর, ২০২৩-এ এমসিএক্সে বুধবার সকালে সরবরাহের জন্য রুপোর দাম প্রতি কেজি ৭৬১৫৬ টাকায় খোলা হয়েছিল।

আরও পড়ুন -  Gold Price Today: কমে গেল দাম কলকাতার বাজারে সোনা

আন্তর্জাতিক বাজারে সোনা এবং রুপোর দাম কমতে দেখা যায়। সামান্য দুর্বলতায় প্রতি আউন্স স্বর্ণের দাম ১৯৭৯ ডলার। একই সাথে রুপোর দামও ফ্ল্যাট লেভেলে আছে।

Latest News

Web Series: বৌমা ধরলেন শ্বশুরের কুকীর্তি, রিলিজ হলো এই রকম সাহসী ওয়েব সিরিজ

Web Series: বৌমা ধরলেন শ্বশুরের কুকীর্তি, রিলিজ হলো এই রকম সাহসী ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img