31 C
Kolkata
Friday, May 3, 2024

এই কায়দায় ‘টিপ টিপ বরষা পানি’ গানে নাচ দেখালেন সুন্দরী তরুণী, ভিডিও দেখে ঘায়েল নেটভক্তরা

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দারুন জনপ্রিয় হয়েছে।

Must Read

এখন সোশ্যাল মিডিয়ায় ভিডিও খুব বেশি ভাইরাল হয়ে থাকে নানা ধরনের মজাদার নাচ ও সুন্দর ভিডিওগুলি। প্রতিদিন মানুষজন জনপ্রিয়তা পাচ্ছেন এই ভাইরাল ভিডিওর মাধ্যমে। গ্রাহকরা সব সময়েই এই ধরনের ভিডিওগুলি উপভোগ করেন।

এই জন্য এগুলি অনলাইনে ব্যাপকভাবে শেয়ার করা হয়। এই ভাইরাল ভিডিওর দুনিয়ায় সবথেকে বেশি ভাইরাল হয় নাচের ভিডিও। বিশেষত মেয়েদের নাচের।

আরও পড়ুন -  Mouni Roy: হলুদ বিকিনিতে ঝড় তুললেন অভিনেত্রী মৌনি রায়, বিয়ের পিঁড়িতে বসতে চলেছে

সম্প্রতি এরকমই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় হয়েছে ভাইরাল। এই ভিডিওতে, একটি মেয়েকে জনপ্রিয় বলিউড গান “টিপ টিপ বরসা পানি” গানে নাচতে দেখা গেছে। এই কায়দায় এই গানটি প্রথমে বলিউড ছবি মোহরাতে ব্যবহার করা হয়েছিল।

তারপর ব্যবহার হয়েছিল নতুন ছবি সূর্যবংশিতে। ছবিতে একেবারে নতুন ভাবে এই গানটি নিয়ে আসা হয়েছিল। সেই গানের উপরেই নাচ করে এবারে ভাইরাল হয়েছেন এই তরুণী। জানা যাচ্ছে তার নাম পূজা। তিনি পশ্চিমবঙ্গের বাসিন্দা। তিনি ইনস্টাগ্রামে তাঁর নাচের ভিডিওর জন্য বেশি জনপ্রিয়।

আরও পড়ুন -  চরম সিদ্ধান্ত নিলেন এক গৃহবধূ স্বামীর থেকে সুখ না পেয়ে, বাচ্চাদের সামনে একদম এই সিরিজটি দেখা যাবে না

মেয়েটির বয়স কম হলেও প্রতিটা বিটের সাথে এই ভাবে নাচ করেছে। একজন নৃত্যশিল্পীর পক্ষেও করা কঠিন। সাথে তাঁর সুন্দর অভিব্যক্তি ভিডিওটিকে আরও সুন্দর করে তুলেছে। এই ভিডিওর থেকে চোখ সরিয়ে নেওয়া আরো কঠিন করে তুলেছে।

আরও পড়ুন -  অত্যাধুনিক মানের চিকিৎসা পরিষেবা

ভিডিওটি প্রচুর ভালবাসা পাচ্ছে। নেটিজেনরা নাচটি বেশ পছন্দ করেছেন। ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে আশ্চর্যজনকভাবে ভাইরাল হয়েছে এই ভিডিওটি। নেটিভক্তরা তাঁর নাচের পারফরম্যান্স পছন্দ করেছে। ভালবাসা ও প্রশংসার সাথেই কমেন্ট বক্সে মন্তব্যের বন্যা হয়ে গিয়েছে।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img