37 C
Kolkata
Sunday, May 5, 2024

Gold Price Rate: ক্রমাগত বেড়েই চলেছে সোনার দাম, ১০ গ্রাম সোনার দাম জানুন

Must Read

অর্থমন্ত্রী নির্মলা সীতারমন পহেলা ফেব্রুয়ারি এই বছরের বাজেট পেশ করলেন। মোদি সরকারের বর্তমান মেয়াদের একেবারে শেষ বাজেট। অর্থনৈতিক, কৃষক ও নারী নিয়ে বাজেটে বেশকিছু প্রত্যাশা রয়েছে সাধারণ মানুষের।

বাজেটে সেই প্রত্যাশার ছাপ পড়েছে। একইভাবে দাম বেড়েছে স্বর্ণ ও রুপোর। যদি সোনা ও রুপা এখন কিনতে চান বা আপনি সোনার বিনিয়োগ করতে চান তাহলে এই খবরটা আগে থেকে পড়ে রাখতে হবে। যারা এখন সোনা বিক্রির কথা ভাবছেন তাদের জন্য কিন্তু একটা দারুণ সুযোগ।

আরও পড়ুন -  Gold Price Today: গয়নার দাম কেমন? কলকাতার বাজারে আজকে

আজকে আবার রেকর্ড দমের থেকে অনেকটা বেশি দামে বিক্রি হচ্ছে সোনা। বৃহস্পতিবার সোনা পৌঁছে গেছে সর্বকালের সর্বোচ্চ পর্যায়ে। ক্রমাগত বেড়েই চলেছে সোনার দাম। ১০ গ্রাম সোনার দাম ৬২ হাজার ৭৭৫ টাকা হয়ে গিয়েছে। এই মুহূর্তে ৯৯৯ বিশুদ্ধ ২৪ ক্যারেট সোনার প্রতি ১০ গ্রামের দাম হয়েছে ৬২ হাজার ৬৭৫ টাকা। ৯৯৫ বিশুদ্ধতার প্রতি ১০ গ্রাম সোনার দাম হয়েছে ৬২৫২৪ টাকা। ২২ ক্যারেট ৯১৬ বিশুদ্ধতার সোনার দাম ১০ গ্রামে ৫৭৫০২ টাকা।

আরও পড়ুন -  Gold Price: বাড়লো সোনার দাম, আপনার শহরে দাম কত?

আবার ৭৫০ বিশুদ্ধ আঠারো ক্যারেট সোনার দাম প্রতি ১০ গ্রামে ৪৭ হাজার ৮১ টাকা। ৫৮৫ বিশুদ্ধতার ১৪ ক্যারেট সোনার প্রতি ১০ গ্রামের দাম ৩৬ হাজার ৭২৩ টাকা।

আজকে রুপোর দাম প্রতি কেজি ৭১ হাজার ১৫৩ টাকা। এই দাম ভারতের মোটামুটি প্রত্যেকটি রাজ্যেই একই রকম। কলকাতায় ২২ ক্যারেট সোনার প্রতি ১০ গ্রামের দাম এখন ৫৮ হাজার টাকা। ২৪ ক্যারেট সোনার প্রতি ১০ গ্রামের দাম ৬৩ হাজার ২৭০ টাকা। ভারতের মেট্রো শহর গুলিতেও এই দাম একই রকম। কিন্তু চেন্নাইতে সোনা ও রুপার দাম কলকাতার থেকে ৫০০ টাকা বেশি হয়েছে।

আরও পড়ুন -  Gold Price Today: সোনা ও রূপার লেটেস্ট রেট জানুন, এখন বিয়ের মাস

প্রতীকী ছবি।

Latest News

Web Series: বৌমা ধরলেন শ্বশুরের কুকীর্তি, রিলিজ হলো এই রকম সাহসী ওয়েব সিরিজ

Web Series: বৌমা ধরলেন শ্বশুরের কুকীর্তি, রিলিজ হলো এই রকম সাহসী ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img