31 C
Kolkata
Sunday, May 19, 2024

Web Series: শারীরিক খেলায় মাতলেন ৩ যুবক ট্যাটু শিল্পীর সাথে

টাকার বিনিময়ে কাস্টমারের শারীরিক চাহিদাও পূরণ করেন।

Must Read

এখন বিনোদন জগতে সবচেয়ে যে জিনিসটি বেশি ভাইরাল হচ্ছে, সেটি হচ্ছে ডিজিটাল মার্কেটে রিলিজ হওয়া ওয়েব সিরিজগুলি। করোনা মহামারির সময়ে গোটা সিনেমা ইন্ডাস্ট্রি বাজার গুটিয়ে নিয়েছিল, ঠিক তখন প্রাইম শর্ট, উল্লু ও এমএক্স প্লেয়ার সহ একাধিক ডিজিটাল প্লাটফর্ম থেকে রিলিজ হয়েছে পরপর সাহসী ওয়েব সিরিজ। তখন মানুষের বিনোদনের উপায় ছিল এই সব সাহসী ওয়েব সিরিজগুলি।

আরও পড়ুন -  Kate Sharma: এই অভিনেত্রী তাপমাত্রা বাড়িয়েছেন নেটদুনিয়ায়, ক্যামেরার সামনে সাদা ব্রালেটেই হাজির

এখন টলিউড এবং বলিউডের ধারাবাহিকতা বাদ দিয়ে বেশিরভাগ মানুষ আনন্দ নিচ্ছেন OTT প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া ওয়েব সিরিজগুলির।

উল্লু, প্রাইম শট ও কোকু ইত্যাদি জায়গায় প্রায় রোজ কিছু না কিছু কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে। এখানে বেশিরভাগ ওয়েব সিরিজ উষ্ণ রোমান্সে ভর্তি থাকে।

সেই জন্য এইসব ওয়েব সিরিজ দেখতে বেশিরভাগ মানুষ ভিড় জমাচ্ছেন OTT প্ল্যাটফর্ম গুলোতে। ডিজিটাল মার্কেটে যে সমস্ত ওয়েব সিরিজ বেশি ভিউ পাচ্ছে তার মধ্যে উল্লেখযোগ্য হলো অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলি।

আজ এমন একটি সাহসী ওয়েব সিরিজ নিয়ে এসেছি, যেটি দেখতে হলে অবশ্যই ঘরের দরজা বন্ধ করে নিতে হবে। সম্প্রতি জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপলিকেশন Voovi-তে মুক্তি পেয়েছে “গোদানিয়া” ওয়েব সিরিজ।

আরও পড়ুন -  উপভোগ করুন ছুটির দিনে ঘরে বসেই, গরমাগরম ওয়েব সিরিজ

এখানে একজন মহিলা ট্যাটু শিল্পীর কাহিনী চিত্রায়িত হয়েছে। তিনি ছেলেদের স্পর্শকাতর জায়গায় ট্যাটু তৈরি করেন। আবার ট্যাটুর পাশাপাশি টাকার বিনিময়ে কাস্টমারের শারীরিক চাহিদাও পূরণ করেন। কিন্তু গ্রামে ট্যাটু করতে গিয়ে ৩টি ছেলের কবলে পড়েন ওই ট্যাটু শিল্পী। তারপর চলে তাঁদের শারীরিক খেলা। এই হিম শীতে উষ্ণতা অনুভব করতে চাইলে, দেখে নিন “গোদানিয়া” ওয়েব সিরিজ।

আরও পড়ুন -  Web Series: প্রাক্তন প্রেমিকের সাথে শারীরিক খেলায় মাতলেন যুবতী, একদম ভুলেও বাচ্চাদের সামনে দেখা যাবে না

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img