33 C
Kolkata
Thursday, May 2, 2024

শীতের আমেজে প্রিয় মানুষের সঙ্গে ঘর বাঁধছেন তারকারা, এবার অর্ষা

Must Read

বিনোদনের দুনিয়ায় বিয়ের ধুম পড়েছে। শীতের আমেজে প্রিয় মানুষের সঙ্গে ঘর বাঁধছেন তারকারা। যেমন মৌসুমী হামিদ, ফারহান জোভানের পর ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী নাজিয়া হক অর্ষাও সেরে ফেললেন বিয়ে।

অভিনেতা মোস্তাফিজুর নূর ইমরানের সঙ্গে দীর্ঘদিনের প্রেমের পর বিয়ে করলেন অভিনেত্রী। ইমরান‘মহানগর’ ওয়েব সিরিজে পুলিশ কর্মকর্তা মলয়ের ভূমিকায় অভিনয় করে ব্যাপক প্রশংসিত হয়েছিলেন। রবিবার (১৪ জানুয়ারি) সকালের দিকে ফেসবুকে কয়েকটি ছবি প্রকাশ করে বিয়ের ঘোষণা করেন এই অভিনেত্রী। প্রকাশিত ছবিতে দেখা গেছে, অর্ষার বর শোবিজ অঙ্গনের পরিচিত মুখ, নির্মাতা-অভিনেতা মোস্তাফিজুর নূর ইমরান।

আরও পড়ুন -  খেজুর রসে ভাপা পিঠে

ছবির ক্যাপশনে অর্ষা লিখেন, ‘প্রকৃতি আর পরিবার নিয়ে এখন আমি থেকে আমরা। আনুষ্ঠানিকভাবেই আমরা বিবাহিত।’

কিন্তু অর্ষা তাদের বিয়ের দিনটি আপাতত বলতে চান না। তারা জানান, দ্রুতই তাঁদের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন হবে।

বিয়ের বিষয়ে অর্ষা বলেন, ‘গত ৬/৭ মাস ধরেই আমাদের বিয়ের বিষয়ে দুই পরিবারে আলোচনা হচ্ছে। ইমরান আমার বন্ধু। আমাদের বোঝাপোড়াটা ভালো, দুই পরিবারেও কথাবার্তা চলছিল। এরমধ্যে আমার মা খুব অসুস্থ হয়ে পড়েন। তাকে আইসিইউতে নেওয়া হয়। মা কিছুটা সুস্থ হলে আইসিইউ থেকে ফেরেন। তারপর তিনি উঠেপড়ে লেগে যান, বিয়ের বিষয়টি শেষ করতে। ছোট পরিসরে আমাদের বিয়েটা হলো।’

আরও পড়ুন -  সরস্বতী পুজোয় প্রকাশ্যে দেবের ‘প্রজাপতি’

মোস্তাফিজ নূর ইমরান ২০১১ সালে ‘গেরিলা’ সিনেমা দিয়ে অভিনয় শুরু করেন। তারপর ‘গেরিলা’, ‘আলফা’ ও ‘গাড়িওয়ালা’ বেশ কিছু প্রশংসনীয় ছবিতে দেখা গেছে তাঁকে। অর্ষা এবং ইমরান একসঙ্গে অভিনয় করেছিলেন ‘সাহস’ চলচ্চিত্রে। কিন্তু ‘মহনগর’ এবং ‘কাইজার’ ওয়েব সিরিজে অভিনয় করে আলোচনায় এসেছিলেন এই অভিনেতা। ২০০৯ সালে ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতা দিয়ে শোবিজে পথচলা শুরু নাজিয়া হক অর্ষার। তারপর থেকে টেলিভিশন নাটক, চলচ্চিত্র এবং ওয়েব সিরিজে অভিনয় করছেন। তাঁর অভিনীত আলোচিত একটি ওয়েব সিরিজ ‘নেটওয়ার্কের বাইরে’। শেষ তাঁকে ‘১৯৭১ সেইসব দিন’ চলচ্চিত্রে দেখা গিয়েছিলো।

আরও পড়ুন -  Ranbir Kapoor: রণবীর, বিয়ের পরও নিজেকে অবিবাহিত ভাবছেন !

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img