36 C
Kolkata
Thursday, May 2, 2024

সরস্বতী পুজোয় প্রকাশ্যে দেবের ‘প্রজাপতি’

Must Read

আগেই জানিয়েছিলেন তার আগামী ছবি ‘প্রজাপতি’র নাম। সরস্বতী পুজোর সকালে প্রকাশ্যে আনলেন ছবির পোস্টার। করোনা আবহেই বক্সঅফিসে সফল প্রযোজক অভিনেতা দেব ও পরিচালক অভিজিৎ সেন জুটির প্রথম ছবি টনিক। সমালোচক থেকে দর্শকের সকলেই একবাক্যে স্বীকার করেছেন ‘টনিক’ এবছরের অন্যতম সেরা পারিবারিক ছবি। তারপরেই এই জুটির দ্বিতীয় ছবি ‘প্রজাপতি’।

আরও পড়ুন -  Dev: বাবুল সুপ্রিয়র তৃণমূলে যোগদান নিয়ে কি জানালেন দেব ?

এদিন টুইট করে প্রযোজক-অভিনেতা দেব লেখেন, ”বাঙালির Valentines Day – তে সারাদিন হোক মাতামাতি, খুব শীঘ্রই উড়বে আমাদের বিয়ের “প্রজাপতি” ।” আগেই জানিয়েছিলেন ২০২২ সালের ২৩ ডিসেম্বর মুক্তি পাবে ‘প্রজাপতি’ অর্থাৎ এই বছর প্রজাপতির সঙ্গে জন্মদিন সেলিব্রেট করবেন দেব। দেব জানিয়েছেন এটি তার অন্যতম স্বপ্নের প্রজেক্ট।

আরও পড়ুন -  Android 12: পরিবর্তন আনছে অ্যান্ড্রয়েড ১২

সরস্বতী পুজোর দিনে এমন উপহার পেয়ে স্বভাবতই খুশি নায়কের অনুরাগীরা। শুধু ছবির পোস্টারই নয়, খুব তাড়াতাড়ি মুক্তির অপেক্ষায় দেবের পরবর্তী ছবি কিশমিশ। এদিন রুক্মিণী ও তার একটি ছবি পোস্ট করে সকলকে সরস্বতী পুজোর শুভেচ্ছাও জানিয়েছেন দেব। হলুদ রঙের পাঞ্জাবি ও হলুদ রঙের শাড়িতে বাসন্তী বন্দনায় সামিল দেব-রুক্মিণী।

আরও পড়ুন -  Swastika Mukherjee: বেবিবাম্পের ছবি ভাইরাল, স্বস্তিকার

প্রসঙ্গত, ‘প্রজাপতি’র প্রযোজনাও করবেন অতনু রায়চৌধুরী। আপাতত রেইকি চলছে উত্তরবঙ্গে। অভিনেতার শেয়ার করা ছবি তো অন্তত সেই ইঙ্গিতই দিচ্ছে। একফ্রেমে ধরা দিলেন সিনেমার পরিচালক, প্রযোজক ও অভিনেতা তিনজনই। সূত্র: জি নিউজ

Latest News

Weather Forecast: তাপপ্রবাহ! সতর্কতা জেলায় জেলায়, স্বস্তির বৃষ্টি কবে?

Weather Forecast: তাপপ্রবাহ! সতর্কতা জেলায় জেলায়, স্বস্তির বৃষ্টি কবে?   গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img