33 C
Kolkata
Saturday, April 27, 2024

Ram Mandir VIP Pass: ভিআইপি পাস চাই রাম মন্দিরে যাওয়ার? লোভে পা দিলেই খোয়া যাবে সর্বস্ব

অ্যান্ড্রয়েড ফোনের সমস্ত তথ্য পৌঁছে যাচ্ছে জালিয়াতিদের হাতে, এই লিংকে ক্লিক করার সাথে সাথে।

Must Read

আনন্দ উৎসব চলছে ভারতবর্ষ জুড়ে। রামলালার প্রাণ প্রতিষ্ঠা উপলক্ষে চলছে জোরদার আয়োজন। অযোধ্যা নগরী সেজে উঠেছে রঙিন আলোয়। এখন তাকিয়ে রয়েছে ভারতের অন্যতম বৃহৎ মন্দির তথা প্রভু রামের মন্দির উদ্বোধনের দিকে।

নিজের গৃহে প্রত্যাবর্তন করবেন প্রভু রাম, এ যেন স্বপ্নের অতীত তার ভক্তদের জন্য।
আগামী ২২শে জানুয়ারি প্রধানমন্ত্রীর নরেন্দ্র দামোদরদাস মোদির হাতে উদ্বোধন হবে প্রভু শ্রী রামের ভোব্য মন্দির। এখন অযোধ্যা ধামে চলছে শেষ পর্বের প্রস্তুতি। এই বিশেষ মুহূর্তের সাক্ষী হতে ইতিমধ্যে অযোধ্যা ধামে পৌঁছাতে শুরু করেছেন প্রভু শ্রী রামের ভক্তরা।

আরও পড়ুন -  রেলওয়েতে টেকনিশিয়ান পদের জন্য নিয়োগ, RRB টেকনিশিয়ান শূন্যপদ

এক প্রতিবেদনে জানানো হয়েছে, প্রভুর মন্দির উদ্বোধন ও প্রাণ প্রতিষ্ঠা উপলক্ষে অযোধ্যায় প্রায় ৪০ লক্ষ লোকের সমাগম হতে চলেছে।

প্রভু শ্রী রামের ভক্তরা বর্তমানে অপেক্ষা করে রয়েছেন একটি ভিআইপি পাসের জন্য। দীর্ঘ প্রতীক্ষার পর যেন চোখের সামনে মন্দির উদ্বোধন হতে দেখতে পারেন তার জন্য অপেক্ষা করছেন লাখ লাখ ভক্তরা।

আরও পড়ুন -  Reception: সংবর্ধনায় আপ্লুত বাংলার ছেলেরা

এই সুযোগটি কাজে লাগিয়ে একদল লোক বিশেষভাবে স্ক্যাম করছেন। বিশেষ এই ফাঁদে পা দিয়ে সর্বস্ব হারাচ্ছেন।
প্রাথমিক ভাবে একটি APK (অ্যান্ড্রয়ে়ড অ্যাপ্লিকেশন প্যাকেজ) ফাইল আসছে মেসেজে ‘Ram Janmabhoomi Grihsampark Abhiyan.APK’। বলা হচ্ছে, প্রভু শ্রী রামের মন্দির উদ্বোধনের ভিআইপি পাস পেতে নিচের দেওয়া লিংকে ক্লিক করুন। তারপর লিঙ্কটি ফরওয়ার্ড করুন। সাধারণ মানুষ বিনামূল্যে এই অফার পেয়ে কোন কিছু না ভেবে সরাসরি লিংকে ক্লিক করছেন। লিঙ্কটি ফরওয়ার্ড করছেন তার বন্ধুদের কাছে। আর এই ফাঁদে পা দিয়েই সর্বস্ব হারাচ্ছেন বহুজন।

আরও পড়ুন -  চাঁদি ফাটা রোদে, কচি ডাব লাগে

এই লিংকে ক্লিক করার সাথে সাথে আপনার অ্যান্ড্রয়েড ফোনের সমস্ত তথ্য পৌঁছে যাচ্ছে জালিয়াতিদের হাতে। আর আপনার ফোনে অ্যাক্সেসও চলে যাচ্ছে তাদের হাতের মুঠয়ে। তারা চাইলে আপনার ফোনের ক্যামেরা, মাইক্রোফোন ও ফটোগ্যালারীও নিজেদের মত ব্যবহার করতে পারছেন। মোবাইল নম্বরের সাথে যুক্ত ব্যাংক অ্যাকাউন্ট থেকে টাকা উধাও করতেও সময় লাগছে না।

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img