33 C
Kolkata
Tuesday, April 30, 2024

বিমান দুর্ঘটনা, দুই কন্যাসহ অভিনেতার মৃত্যু

Must Read

ছুটি কাটাতে দুই কন্যাকে সাথে নিয়েছিলেন একটি প্রাইভেট বিমানে চড়ে রওনা দিয়েছিলেন গন্তব্যের উদ্দেশ্যে। সেই গন্তব্যে আর পৌঁছানো হয়নি। তার আগেই না ফেরার দেশে সকলে! এমন হৃদয় বিদারক মৃত্যুর শিকার হয়েছেন হলিউড অভিনেতা ক্রিশ্চিয়ান অলিভার।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের উপকূলে একটি বিমান দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন। তার সাথে ছিলেন দুই কন্যা আনিক (১০) এবং মেদিতা (১২)। বিমানের পাইলট এবং মালিক রবার্ট সাচস মারা গেছেন এই দুর্ঘটনায়।

আরও পড়ুন -  করোনা

জানা গেছে, সিঙ্গেল-ইঞ্জিনের বিমানটি সেন্ট ভিনসেন্ট অ্যান্ড দ্য গ্রেনাডাইন্স বেকুয়া দ্বীপের একটি বিমানবন্দর থেকে যাত্রা শুরু করে। স্থানীয় পুলিশের তথ্য অনুসারে, অদূরের সেন্ট লুসিয়া বিমানবন্দরের দিকে যাচ্ছিলেন তারা।

কিন্তু উড়ানের পরই বিমানটিতে সমস্যা দেখা দেয়, তা সমুদ্রে পড়ে যায়। সমুদ্রের জেলে এবং কোস্ট গার্ডের সদস্যরা ছুটে আসেন, সবার মৃতদেহ উদ্ধার করেন।

আরও পড়ুন -  রাধানগর রোড এথেলেটিক ক্লাব তাদের ৬৭ তম মাতৃ আরাধনায় মেতে উঠেছেন

অলিভারের মৃত্যুর খবর শুনে শোক প্রকাশ করেছেন অনেকেই। ‘হোল্ড ইউর পিস’ সিনেমার নির্মাতা নিক লায়ন বলেছেন, ‘আমরা অনেক দিন ধরেই একটি ছবি করার পরিকল্পনা করেছিলাম, ছবিটি করেছিলামও। একজন অসাধারণ সহকর্মী, অভিনেতা এবং বন্ধু হয়ে থাকার জন্য তোমাকে ধন্যবাদ।’

ক্রিশ্চিয়ান অলিভারের জন্ম জার্মানিতে। কিন্তু তার অভিনয় জীবন কেটেছে যুক্তরাষ্ট্রে। ১৯৯৪ সালে ‘বেল: দ্য নিউ ক্যাসেল’ টিভি শো দিয়ে তার অভিষেক হয়। দীর্ঘ ক্যারিয়ারে তিনি অনেক সিনেমা এবং সিরিজে কাজ করেছেন জর্জ ক্লুনি এবং টম ক্রুজের মতো তারকার সঙ্গে।
সর্বশেষ ২০২৩ সালের ‘ইন্ডিয়ানা জোনস অ্যান্ড দ্য ডায়াল অব ডেস্টিনি’ সিনেমায় দেখা গিয়েছিল ক্রিশ্চিয়ান অলিভারকে।

আরও পড়ুন -  Sabyasachi Chakraborty: সব্যসাচী চক্রবর্তী হাসপাতালে ভর্তি, প্রবীণ অভিনেতার কি হয়েছে?

সূত্রঃ দ্য গার্ডিয়ান। ছবিঃ সংগৃহীত।

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img