26 C
Kolkata
Thursday, May 9, 2024

মেট্রো থেকে ঝাঁপ দিয়ে স্বামীর আত্মহত্যা, স্ত্রীকে হত্যার পর

Must Read

মেট্রো স্টেশন থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন এক ব্যক্তি উত্তরপ্রদেশে, স্ত্রীকে হত্যার পর। সোমবার সকালে গাজিয়াবাদের একটি স্টেশন থেকে ঝাঁপ দেন ওই ব্যক্তি। এনডিটিভি এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে।

পুলিশ জানিয়েছে, গৌরব শর্মা নামে ওই ব্যক্তি গুরুগ্রামে একটি ভাড়া অ্যাপার্টমেন্টে থাকতেন। উত্তরপ্রদেশের আগ্রার বাসিন্দা ওই ব্যক্তি আজ সকাল সাড়ে ১০টার দিকে কৌশাম্বী মেট্রো স্টেশনে পৌঁছান।

আরও পড়ুন -  নতুন গাড়ি নিবন্ধীকরণের আগে এবং যেসব গাড়ির জাতীয় স্তরে পারমিট আছে তাদের ফিটনেস সার্টিফিকেট

পুলিশের তথ্য অনুযায়ী, সংবাদমাধ্যম পিটিআই জানিয়েছে, রবিবার স্ত্রী লক্ষ্মী রাওয়াতকে গুরগুগ্রামে নিজের বাড়িতে হত্যার পর তিনি পলাতক ছিলেন। দুজনেই প্রায় ছয় মাস আগে নতুন ওই বাড়িতে ওঠেন।

পুলিশ আরও জানায়, মেট্রো থেকে ঝাঁপ দেওয়ার দৃশ্যটি ১ নম্বর প্ল্যাটফর্মের একটি নজরদারি ক্যামেরায় ধরা পড়ে। ওই স্থান থেকে ট্রেনটি গাজিয়াবাদের ব্লু লাইনের শেষ স্টেশন বৈশালীর দিকে যায়। লোকটিকে প্ল্যাটফর্মের রেলিংয়ের কাছে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। ট্রেন ছাড়লে তিনি রেলিং পেরিয়ে আত্মহত্যা করেন।

আরও পড়ুন -  একাদশ শ্রেণির ছাত্রী অ্যাসিড খেয়ে আত্মহত্যা, শোকের ছায়া

কৌশাম্বি মেট্রো স্টেশনের প্ল্যাটফর্মটি একটি আবাসিক এলাকার খুব কাছে। প্ল্যাটফর্ম থেকে লাফিয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় লোকটির। মেট্রো স্টেশনের পাশের সার্ভিস লেনের পার্কিং এলাকায় তাঁর লাশ পাওয়া যায়।

আরও পড়ুন -  Pallavi Dey: পল্লবীর আত্মহত্যা নিয়ে প্রিয় বান্ধবী প্রত্যুষা কি বললেন ?

২৩ বছর বয়সী ওই ব্যক্তি স্ত্রীকে হত্যা করেছে বলে জানা গেছে। কী কারণে হত্যা করেছন, তা স্পষ্ট নয়। গুরুগ্রাম পুলিশ তাঁদের এক বছরের শিশুকে মায়ের লাশের পাশে কান্না অবস্থায় দেখতে পায়।পুলিশ গৌরবকে গ্রেপ্তারের জন্য অভিযান শুরু করেছিল। গুরুগ্রাম থেকে ৩০ কিলোমিটার দূরে উত্তরপ্রদেশের কৌশাম্বীতে তাঁর লাশ পাওয়া গেছে।

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img