33 C
Kolkata
Tuesday, April 30, 2024

VIDEO: ঠুমকা নাচ করলেন মোনালিসা বোল্ড কায়দায়, রাতের ঘুম নিয়ে নেবে অভিনেত্রী

মোনালিসার বোল্ড সেক্সী লুক পাগল করে দেবে এই ভিডিওতে।

Must Read

এখন দারুন জনপ্রিয়তা পাচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। নানান ধরনের ভোজপুরি সিনেমার গানের ভিডিও অথবা ডায়লগ প্রায় সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার জগৎ -এ। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় নানান ধরনের ভোজপুরি সিনেমার গান বা ভিডিও।

ভোজপুরি ইন্ডাস্ট্রি নতুন করে নিজেদের অস্তিত্ব বলে দিচ্ছে। বেশ কয়েকজন তারকাদের অভিনয় দক্ষতা ভোজপুরি ইন্ডাস্ট্রিকে যেন নতুনভাবে উজ্জীবিত করছে।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির মধ্যে নিজের লাস্যময়ী রূপের জন্য বেশ জনপ্রিয় অভিনেত্রী হচ্ছেন মোনালিসা। তাঁর বোল্ড লুক পাগল করে দেয় নেটিজেনদের। ভোজপুরি ইন্ডাস্ট্রির সাথে টলিউডেও কাজ করেছেন তিনি। দুপুর ঠাকুরপো ওয়েব সিরিজে মোনালিসার লাস্যময়ী রূপ রাতের ঘুম কেড়ে নিয়েছিলেন বাঙালি ঠাকুরপোদের।

আরও পড়ুন -  Vote Boycott Poster: আসানসোল পৌরনিগমের 66 নম্বর ওয়ার্ডের দামাগড়িয়াতে ভোট বয়কটের পোস্টার

অভিনেত্রী মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। তাঁর লাস্যময়ী এক্সপ্রেশন ঝড় তুলেছে বহু যুবকের হৃদয়ে। অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে জনপ্রিয়।

সম্প্রতি মোনালিসা তাঁর সোশ্যাল মিডিয়া সাইটে একটি ভিডিও পোস্ট করেছেন। রীতিমত ভাইরাল ইন্টারনেট দুনিয়াতে। তাঁর বোল্ড সেক্সী লুক পাগল করে তুলেছে তাঁর ভক্তদের।

আরও পড়ুন -  তিনটি বড় ওষুধ তৈরির পার্ক এবং চারটি চিকিৎসা সরঞ্জাম তৈরির পার্কের স্থান নির্বাচনের প্রয়োজনীয় নির্দেশিকা চূড়ান্ত করছে ফার্মাসিউটিক্যালস দপ্তর : শ্রী ডি ভি সদানন্দ গৌড়া

তাঁর ইনস্টাগ্রামের একটি রিল ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে। এখন তিনি নেপালে ছুটি কাটাতে গেছেন। সেখান থেকেই ভিডিও পোস্ট করে ফ্যানদের নিয়ন্ত্রণহীন করেছেন। এই ভিডিওতে আবেদনময়ী লুকে দেখা গেছে অভিনেত্রীকে। একটি ধূসর রঙের স্ট্র্যাপি ক্রপ টপ এবং মিনি স্কার্ট পরেছেন।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

গানের তালে কোমর দুলিয়ে বেশ বোল্ড কায়দায় নাচ করেছেন। আবার নাচের মাঝে ক্রপ টপ দিয়ে ক্লিভেজ দেখিয়েছেন। সাথে তাঁর লাস্যময়ী এক্সপ্রেশন রাতের ঘুম নিয়ে নেবে। অনিল কাপুরের জুদাই চলচ্চিত্রের পুরানো গান ‘ওই বাবা’-তে নাচ করেছেন। এই ভিডিওটি ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেট দুনিয়াতে। এখানে একবার দেখে নিন।

আরও পড়ুন -  Artificial Reservoirs: কৃত্রিম জলাশয় তৈরী করে ছট পূজো পালন

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img