35 C
Kolkata
Monday, May 6, 2024

IPL 2024: ৫ ক্রিকেটারের জন্য জলের মতো টাকা খরচ করবে KKR নিলামে, দেখে নিন তালিকা

কলকাতা নাইট রাইডার্স নিজেদের ১২ জন ক্রিকেটারকে রিলিজ করেছে।

Must Read

২০২৪ ভারতীয় প্রিমিয়ার লীগ নিয়ে উত্তেজনা ছড়িয়েছে নেট আড্ডায় ওডিআই বিশ্বকাপের মেগা আসর শেষ হতে না হতেই। আইপিএলে অংশগ্রহণকারী প্রত্যেকটি দল নিজেদের অপ্রয়োজনীয় ক্রিকেটারদের রিলিজ করেছে।

আগামী ১৯শে ডিসেম্বর মেগা নিলাম থেকে বর্তমান সময়ের সেরা ক্রিকেটার দলে নিতে জলের মতো টাকা খরচ করবে প্রত্যেকটি ফ্রাঞ্চাইজি।

জানিয়ে রাখি, আইপিএলের অন্যতম সফল দল কলকাতা নাইট রাইডার্স নিজেদের ১২ জন ক্রিকেটারকে রিলিজ করেছে। এই তালিকায় লকি ফার্গুসন, সাকিব আল হাসান ও টিম সাউদির মতো বড় বড় নাম আছে।

আরও পড়ুন -  IPL 2023: মাহি ভক্তরা মোহিতকে ‘গালিগালাজ’ দিলেন, ১ রানে আউট করতেই, সোশ্যাল মিডিয়া গরম

আগামী ১৯শে ডিসেম্বর আইপিএলের নিলাম থেকে এই ৫ ক্রিকেটারকে ক্রয় করতে জলের মতো টাকা খরচ করবে গৌতম গম্ভীরের দলটি। কাদের পেছনে কোটি কোটি টাকা খরচ করবে কলকাতা নাইট রাইডার্স।

রাচিন রবীন্দ্র: শেষ বিশ্বকাপে বল ও ব্যাট হাতে অবিশ্বাস্য পারফরম্যান্স করেছেন নিউজিল্যান্ডের এই অলরাউন্ডার। প্রত্যেকটি ফ্রাঞ্চাইজির মতো কলকাতা নাইট রাইডার্স চাইবে একজন ব্যাটিং অলরাউন্ডার দলে রাখতে।

আরও পড়ুন -  IPL 2023: আমরা ওদের হাতে ম্যাচ তুলে দিয়েছি, দলের অভিজ্ঞরা কোহলির নিশানায়

ড্যারিল মিচেল: তিনিই একমাত্র ক্রিকেটার, যিনি ভারতের বিপক্ষে দুটি ম্যাচেই শত রানের ইনিংস খেলেছিলেন। তার জন্য যে জলের মতো টাকা খরচ করবে কলকাতা নাইট রাইডার্স সে কথা বলতে হবে না।

হার্সেল প্যাটেল: ভারতীয় এই ক্রিকেটারকে রিলিজ করেছে নিজের ফ্রাঞ্চাইজি। দেশের মাটিতে অন্যতম সফল বোলার তিনি। কলকাতা নাইট রাইডার্স কখনই চাইবে না, ভারতের এই তারকা বোলার তাদের হাতছাড়া করতে।

আরও পড়ুন -  দাবানলের মতো আগুন, বেঁচে গেল সিএনজি প্ল্যান্ট

ওয়ানিন্দু হাসরঙ্গা: জানলে অবাক হবেন, রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর তাদের তারকা স্পিনার ওয়ানিন্দু হাসরঙ্গাকে রিলিজ করেছে। গৌতম গম্ভীরের দলের কাছে বড় সুযোগ রয়েছে বিশ্বসেরা স্পিনার অলরাউন্ডারকে দলে অন্তর্ভুক্ত করতে।

প্যাট কামিন্স: এই পুরনো সদস্যকে দলে ফেরাতে কোনরকম দ্বিধাবোধ করবে না কলকাতা নাইট রাইডার্স। সমাপ্ত বিশ্বকাপে অপ্রতিরোধ্য ছিলেন অস্ট্রেলিয়ান অধিনায়ক প্যাট কামিন্স। চ্যাম্পিয়নকে দলে টানতে জলের মতো টাকা খরচ করবে কলকাতা নাইট রাইডার্স।

Latest News

Web Series: মালিকের সাথে গোপন কুকীর্তি কাজের মেয়ের শরীরে মালিশ করার নামে, একদম একলা দেখবেন

Web Series: মালিকের সাথে গোপন কুকীর্তি কাজের মেয়ের শরীরে মালিশ করার নামে, একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img