34 C
Kolkata
Saturday, May 4, 2024

IPL 2023: এই রহস্যময়ী তরুণী উষ্ণতা বাড়ালেন হায়দ্রাবাদের জার্সিতে স্টেডিয়ামে, পরিচয় জানুন

Must Read

তরুণীদের রূপের ঝলকে আলোকিত হতে শুরু করেছে গোটা স্টেডিয়াম আইপিএলে। সোশ্যাল মিডিয়ায় কয়েক সেকেন্ডের একটি ভিডিও রীতিমত জনপ্রিয়তা অর্জন করেছে।

হায়দ্রাবাদের জার্সিতে একটি লাবণ্যময়ী তরুণীকে খেলা উপভোগ করতে দেখা গেছে। জানিয়ে রাখি, হায়দ্রাবাদ-রাজস্থান ম্যাচে ঘটেছে এই ঘটনাটি।

ক্যামেরাম্যানের ক্যামেরাতে ওই সুন্দরী এক পলক বন্দি হতেই তার সৌন্দর্যে মুগ্ধ হতে শুরু করেছেন লক্ষাধিক তরুণ। সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন উঠেছে, কে এই তরুণী যিনি হায়দ্রাবাদের জার্সিতে মাঠে ঢুকে এতটা আলোড়ন সৃষ্টি করেছেন। আপনাদের এই ভাইরাল তরুণীর সমস্ত তথ্য তুলে ধরছি।

আরও পড়ুন -  IPL 2023: চাঞ্চল্যকর টুইট করলেন জাদেজা উত্তপ্ত বাক্য বিনিময়ের পর ধোনির সঙ্গে, ‘কর্মফল তোমাকে ভুগতেই হবে’

সানরাইজ হায়দ্রাবাদের জার্সি পরে নিজের দলকে সাপোর্ট করতে স্টেডিয়ামে পৌঁছেছিলাম তিনি। শুধু গত ম্যাচে নয়, বরং বিগত চার বছর ধরে নিজের সৌন্দর্যের কারণে বিভিন্ন মাধ্যমে আলোচনায় রয়েছেন কাব্য মালান।

আরও পড়ুন -  নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা, মহানন্দা নদীতে !

শুধু মাঠে উপস্থিত থেকে খেলা দেখেন এমনটা নয়, আইপিএলের মেগা নিলামের আসরে হায়দ্রাবাদের জন্য বিট করতে দেখা গেছে তাকে।

 জানিয়ে রাখি, কাব্য মারান তার এমবিএ শেষ করার পর তার বাবা কালানিথি মারানের ব্যবসায় যোগ দেওয়ার সিদ্ধান্ত নেন। কাব্য তার কোম্পানিতে বড় পদ গ্রহণ করার আগে অভিজ্ঞতা অর্জনের জন্য সান টিভি নেটওয়ার্কে একটি ইন্টার্নশিপও করেছিলেন।

আরও পড়ুন -  IPL 2023: শূন্যে উড়ে বাজ পাখির মতন ছক্কা বাঁচালেন অজিঙ্কা রাহানে, চলতি ipl-র সেরা ফিল্ডিং, ভিডিও দেখুন

কাব্য বর্তমানে সান টিভি নেটওয়ার্কের ওটিটি প্ল্যাটফর্ম সান নেক্সট সান এনএক্সটি-এর প্রধান। সানরাইজ হায়দ্রাবাদের জন্য নিলাম টেবিলে বড় ভূমিকা পালন করেন কাব্য। হায়দ্রাবাদের সাথে সংযোগ থাকার কারণে তাকে প্রায়ই নিজের দলের সমর্থনে মাঠে থাকতে দেখা যাচ্ছে।

Latest News

Railway Group D Recruitment: গ্রুপ-ডিতে নিয়োগ ভারতীয় রেলে, আবেদনের নিয়ম জানুন

Railway Group D Recruitment: গ্রুপ-ডিতে নিয়োগ ভারতীয় রেলে, আবেদনের নিয়ম জানুন।  খুশির খবর দিল ভারতীয় রেল চাকরিপ্রার্থীদের জন্য। সম্প্রতি ভারতীয়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img