34 C
Kolkata
Friday, May 17, 2024

Cricketer love story: ভারতীয় ক্রিকেটার ভেঙ্কটেশ আইয়ার কি একজন ফ্যাশন ডিজাইনারকে ডেটিং করছেন?

Must Read

ভারতীয় ক্রিকেটার ভেঙ্কটেশ আইয়ারকে সম্প্রতি ফ্যাশন ডিজাইনার অভিনেত্রী প্রিয়াঙ্কা জাওয়ালকারের  সাথে সময় কাটাতে দেখা গেছে, দুজনের মধ্যে উদীয়মান রোম্যান্সের গুজব ছড়িয়েছে। এই দম্পতিকে মুম্বাইয়ের একটি জনপ্রিয় রেস্তোরাঁয় একসঙ্গে দেখা গিয়েছিল এবং তাদের ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

অভিনেত্রী প্রিয়াঙ্কা জাওয়ালকারের একজন সুপরিচিত ফ্যাশন ডিজাইনার যিনি বলিউডের বেশ কিছু সেলিব্রিটির সাথে কাজ করেছেন। অন্যদিকে, ভেঙ্কটেশ আইয়ার ক্রিকেট বিশ্বের একজন উঠতি তারকা। তিনি গত বছর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কলকাতা নাইট রাইডার্সের হয়ে অভিষেক করেছিলেন এবং তখন থেকেই মাঠে তার পারফরম্যান্স দিয়ে ভক্তদের মুগ্ধ করে চলেছেন।

আরও পড়ুন -  Good Mind: মন ভালো রাখতে যা করতে পারেন

ভেঙ্কটেশ বা প্রিয়াঙ্কা কেউই তাদের সম্পর্কের গুজব নিশ্চিত বা অস্বীকার করেননি। যাইহোক, ছবিগুলি অনলাইনে প্রকাশের পর থেকেই ভক্তরা তাদের কথিত রোম্যান্স সম্পর্কে জল্পনা করছেন। অনেকে এই দম্পতির জন্য তাদের উত্তেজনা এবং সমর্থন প্রকাশ করেছেন, অন্যরা তাদের আপাতত তাদের নিজ নিজ কর্মজীবনে ফোকাস করার আহ্বান জানিয়েছেন।

আরও পড়ুন -  নিচে তাকালে দেখা যাচ্ছে অন্তর্বাস, ট্রান্সপারেন্ট ড্রাগন পোশাকে আবার অদ্ভুত ফ্যাশন নিয়ে এলেন Urfi Javed

সামগ্রিকভাবে, ভেঙ্কটেশ আইয়ার এবং প্রিয়াঙ্কা জাওয়ালকারের   মধ্যে গুজব রোম্যান্স ভক্ত এবং মিডিয়ার মধ্যে একইভাবে প্রচুর গুঞ্জন তৈরি করেছে। শুধুমাত্র সময়ই বলে দেবে যে এই দম্পতি প্রকৃতপক্ষে একটি সম্পর্কের মধ্যে রয়েছে বা তারা কেবল ভাল বন্ধু কিনা?

আরও পড়ুন -  Prithvi Shaw: ৩৭৯ রান এক ইনিংসে! কোহলি ও রোহিতকে পেছনে ফেলে ইতিহাস গড়লেন, পৃথ্বী শাহ

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img