21 C
Kolkata
Saturday, March 2, 2024

Viral Video: নোরা ফতেহি ফেল মোষের এই নাচে, ভিডিও দেখে আনন্দে লাফাবেন সকলে

Must Read

প্রতি মুহূর্তে বিশ্বের কোন না কোন স্থান থেকে সোশ্যাল মিডিয়াতে লাখ লাখ ভিডিও আপলোড হচ্ছে। আবার সেগুলি হয়ে যায় অত্যন্ত ভাইরাল। এটি এমন প্লাটফর্ম, যেখানে বিশাল মাত্রায় রোজ ভিডিও আপলোড হচ্ছে।

এই সমস্ত ভিডিও অনেকে পছন্দ করেন। সকলে তাঁদের নিজের ইউনিক কনটেন্ট নিয়ে সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা পেতে আসেন। আবার অনেকেই এই ভিডিওর কারণে হয়ে যান সারা বিশ্বের জনপ্রিয়।

আরও পড়ুন -  VIDEO: নিরাহুয়ার সাথে অন্তরঙ্গ নাচে মত্ত আম্রপালি দুবে বৃষ্টিতে ভিজে, হুঁশ উড়বে ভিডিও দেখে

শুধু যে ভারতে জনপ্রিয় হতে হবে এরকমটা নয়, সারা বিশ্বেই এই ধরনের ভিডিও জনপ্রিয়তা পায়। আমরা এই ধরনের একটি ভিডিও নিয়ে কথা বলবো। এটি কোন মানুষের ভিডিও নয়, একটি মোষের ভিডিও যে নাচ করতে খুব ভালোবাসে।

এটা হাস্যকর মনে হলেও, বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে এখন এই নর্তকী মোষের ভিডিও দারুনভাবে ভাইরাল হতে শুরু করে দিয়েছে।

ফেসবুক, ইনস্টাগ্রাম ও ইউটিউব সহ বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে এই ভিডিও মানুষ দেখছেন, সাথে দারুন আনন্দিত হয়েছেন। আমরা কুকুর ও বিড়ালের নাচের ভিডিও মাঝেমধ্যে ভাইরাল হতে দেখে থাকি। কিন্তু এবার ভাইরাল হয়েছে একটি মোষের ভিডিও।

আরও পড়ুন -  চাচা-চাচী এমন কাজ করলেন গ্রামে ক্ষেতের পাশে, ভাইরাল ভিডিও পোস্ট করতেই, Video Watch

দেখা যাচ্ছে, একজন মহিলা একটি দড়ি দিয়ে বাধা একটি মোষকে চারা খাওয়াতে যাচ্ছে। সেই খাবার পেয়ে মোষ এতটাই খুশি যে, মহিলার নাচ দেখে সেই মোষ লাফিয়ে লাফিয়ে নাচতে শুরু করে দিয়েছে।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে। Instagram-এ ভিডিও নেশনের অফিসিয়াল পেজ থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছে। অনেক মানুষ এই ভিডিওটি দেখেছেন, লাইক করেছেন সাথে কমেন্ট করেছেন। নিজেদের প্রিয়জনের সঙ্গে শেয়ার করেছেন এই ভিডিও। আপনারা চট করে দেখে ফেলুন।

আরও পড়ুন -  ৭৮ দিনের বোনাসের ঘোষণা মোদি সরকারের, উপহার পেল রেলকর্মীরা দীপাবলীর আগে

Latest News

Web Series: ঘনিষ্ঠ দৃশ্যের বিনোদন, গোপনে উপভোগ করার জন্য এই ওয়েব সিরিজ

Web Series টি ১৮+উদ্ধের জন্য। আবার অসাধারণ একটি ওয়েব সিরিজ সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। এটা দেখে প্রত্যেকেই বেশ উত্তেজিত। পুরুষ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img