23 C
Kolkata
Tuesday, May 7, 2024

Team India: রাহুল দ্রাবিড়ের চুক্তি শেষ, টিম ইন্ডিয়ার পরবর্তী কোচ কে?

Must Read

সব স্বপ্নের ইতি ঘটেছে ভারতবাসীর ২০২৩ বিশ্বকাপের ফাইনালে অস্ট্রেলিয়ার বিপক্ষে ভারতীয় দলের পরাজয়ের সাথে। দীর্ঘ ১২ বছর পর বিশ্বজয়ের সুবর্ণ সুযোগ এসেছিলো বিরাট কোহলিদের সামনে।

কিন্তু শেষ ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে টিম ইন্ডিয়ার হতাশা জনক পারফরমেন্সের জন্য বিশ্বজয়ের স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত হয় টিম ইন্ডিয়ার। ৬ উইকেটে ভারতকে পরাজিত করে ষষ্ঠবারের জন্য বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে অস্ট্রেলিয়া।

২০২৩ ওডিআই বিশ্বকাপের মেগা আসর শেষ হতে না হতেই ভারতীয় দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের সঙ্গে ভারতীয় ক্রিকেট বোর্ডের চুক্তির সময়সীমা উত্তীর্ণ হয়েছে।

আরও পড়ুন -  Kajol: কাজল কোন খাবার ভালোবাসেন

২০২১ সালে ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে রাহুল দ্রাবিড়কে প্রধান কোচ হিসেবে নিযুক্ত করা হয়। এর মেয়াদকাল ছিল চলতি বিশ্বকাপ পর্যন্ত। রাহুল দ্রাবিড়ের অধীনে ভারতীয় দল বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ, টি-টোয়েন্টি বিশ্বকাপ ও একদিনের বিশ্বকাপ খেলেছে।

কোনো বিশ্বকাপে শিরোপা জয়ের চূড়ান্ত পদক্ষেপ নিতে পারেনি টিম ইন্ডিয়া।

আরও পড়ুন -  বিশ্বকাপে ইতিহাস গড়বে ভারত ২০১১ সালের মতো ২০২৩ সালে, একই ঘটনা পুনরাবৃত্তি ঘটছে

এবার ভারতীয় দলের প্রধান কোচের দায়িত্ব কার কাঁধে তুলে দিতে চলেছে ভারতীয় ক্রিকেট বোর্ড? এবার সোশ্যাল মিডিয়া ছেঁয়ে গেছে এই বিশেষ প্রশ্নে। যদিও ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে এখনও পর্যন্ত এই বিষয়ে কোন রকম তথ্য প্রকাশ্যে আসেনি।

আগামী দুই বছরের জন্য ভারতীয় দলের কোচিং-এর দায়িত্ব রাহুল দ্রাবিড়ের উপরে থাকবে নাকি নতুন কোচ নিযুক্ত করা হবে, সেই নিয়ে কোনরকম বিবৃতি দেওয়া হয়নি ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে।

আরও পড়ুন -  World Cup 2023: BCCI বড় সিদ্ধান্ত নিতে চলেছে বিশ্বকাপে, লাফিয়ে উঠবে ভারতীয় ভক্তরা

এই প্রসঙ্গে ভারতীয় দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের সাথে কথা বলা হলে তিনি জানান, খুব শীঘ্রই অস্ট্রেলিয়ার বিপক্ষে ৫ ম্যাচের টি-২০ সিরিজ ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৩টি টি-২০, ৩টি ওডিআই ও ২টি টেস্ট ম্যাচ খেলবে ভারত। এ প্রসঙ্গে এখন চিন্তা করার সময় নেই। ভারতীয় ক্রিকেট বোর্ড যে সিদ্ধান্ত নেবে, আমি সম্মানের সাথে সেই সিদ্ধান্ত নেব।

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img