Bhojpuri Video: সোজা বিছানায় ঠেললেন পবন সিং নায়িকাকে, তারপর চাদরের ভিতরে ঝটাপটি, কষ্ট পাবে সিঙ্গেল ছেলেরা দেখলে

পবন সিংয়ের ভিডিও অথবা গান প্রতিদিনই আলোচনায় থাকে এই ভোজপুরি তারকার। এইবার তাঁর ‘কেকরা সে মাঙ্গি’ গানটির শিরোনাম। এই ভিডিওতে তাঁর সাথে দেখা যাচ্ছে কাজল রাঘওয়ানিকে।

এই কাজল রাঘওয়ানি ও পবন সিং অনেকগুলি চলচ্চিত্র ও গানের জন্য কাজ করেছেন। দুজনের রসায়ন খুব ভালো লেগেছে দর্শকদের। পবন সিংয়ের রোমান্সও দেখা যাচ্ছে এই ভিডিওতে। মানে গানটিতে নায়ক তাঁর নায়িকার সঙ্গে চুটিয়ে রোমান্স করছেন।

আরও পড়ুন -  Bhojpuri Video: চুম্বনে চুম্বনে ভরিয়ে দিলেন দীনেশ লাল যাদবের ভাই আম্রপালিকে, এই ভিডিও দেখেই তোলপাড় সোশ্যাল মিডিয়া

কিন্তু নায়িকা তাকে বাধা দেন। গানটি গেয়েছেন ইন্দু সোনালি ও পবন সিং। কথা লিখেছেন সুমিত সিং। এই পর্যন্ত ভিডিওটি ৮.২ মিলিয়নেরও বেশি মানুষ দেখে ফেলেছেন।

ভোজপুরি সুপারস্টার পবন সিং ও কাজল রাঘওয়ানির রসায়ন পর্দায় অনেকবার দেখেছেন। তাঁদের রোমান্স সব সময়ই আলোচনায় আসে। আবার একটি গান সামনে এসেছে। যেখানে এই দুই জনে বিছানায় রোমান্স করেছেন। একবার বিছানা এবং সোফায় তাদের রোমান্স দেখে সবাই লজ্জায় চোখ বন্ধ হতে পারে বা লজ্জায় লাল হতে পারেন।

আরও পড়ুন -  Bhojpuri Song: কাজলকে একা পেয়ে নিয়ন্ত্রণ হারালেন নিরাহুয়া নির্জন স্থানে, একদম একলা দেখতে হবে

এই ভিডিওটি শুরু হচ্ছে বিছানার দৃশ্য দিয়ে। চাদরের ভিতরে নায়ক নায়িকার রোমান্স। সেইটা আসতে আসতে আরও জমাটি হতে থাকে এই ভিডিওতে।

একদম ফাঁকা বাড়ির সর্বত্র রোমান্স করেছেন দুজনে। নায়িকাকে একদম ছাড়তেই চাইছেন না নায়ক। ভিডিওর কমেন্ট সেকশনে প্রচুর মানুষ মন্তব্য করেছেন। সাথে লাইক পড়েছেন বহু। এই গানটি বছর তিন আগে ইউটিউবের এই চ্যানেলে পাবলিশ করা।

আরও পড়ুন -  এমন কাণ্ড করলেন কাজল রাঘওয়ানি ও পবন সিং– KAJAL RAGHWANI VIDEO

Leave a Comment