35 C
Kolkata
Monday, May 6, 2024

Team India: বিশ্বকাপ হারলো ভারত এই ৫ ক্রিকেটারের জন্য, আবার ৪ বছরের অপেক্ষা

Must Read

বিশ্বকাপ জিতেছে অস্ট্রেলিয়া। গতকাল ভারতীয় টিমের একাধিক ভুলের জন্য। জানিয়ে রাখি, এবার বিশ্বকাপের গ্রুপ ম্যাচ অস্ট্রেলিয়াকে পরাজিত করে বিশ্বকাপের যাত্রা শুরু করেছিল টিম ইন্ডিয়া।

টানা ১০টি ম্যাচ জিতে বিশ্বকাপের ফাইনাল নিশ্চিত করেছিল বিরাট কোহলিরা। কিন্তু ৫ ভারতীয় ক্রিকেটারের জন্য বিশ্বকাপের ফাইনাল ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে হারতে হয়েছে রোহিত শর্মার দলকে।

শুভমান গিল: তালিকায় প্রথম স্থানে রয়েছেন ভারতীয় ওপেনার শুভমান গিল। যখন ব্যাটিংয়ের এক প্রান্তে দাঁড়িয়ে রোহিত শর্মা একের পর এক চার-ছক্কা হাকাচ্ছেন, তখনই অপ্রয়োজনীয় শর্ট খেলে ৭ বলে ৪ রান করে আউট হলেন।

আরও পড়ুন -  শিল্পের প্রয়োজনে ঋণ পুনর্গঠনের জন্য আরবিআই-এর সঙ্গে সরকার নিরন্তর কাজ করে চলেছে : অর্থমন্ত্রী শ্রীমতী নির্মলা সীতারমন

শ্রেয়াস আইয়ার: দ্বিতীয় স্থানে রয়েছেন মিডিল অডারের নির্ভরযোগ্য ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ার। পরপর দুটি উইকেট হারানোর পরেও নিজের দায়িত্ব বুঝে নিতে পারেননি। সেমিফাইনালে শতরানের ইনিংস খেলা এই ক্রিকেটার। বিনা প্রয়োজনে অবাঞ্চিত শর্ট খেলে মাঠ ত্যাগ করেন।

আরও পড়ুন -  প্রথম ম্যাচে পরাজয়ের আশঙ্কা টিম ইন্ডিয়ার, ফিরতে পারে ৩৬ বছরের পুরনো রেকর্ড

সূর্য কুমার যাদব: সূর্য কুমার যাদবের নাম ঘোষণা হতেই নানা মহলে সমালোচনার শিকার হয়েছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। ওডিআই ক্রিকেটে চরম ব্যর্থ সূর্য কুমার যাদবকে কেন স্কোয়াডে রাখা হচ্ছে তা নিয়ে উঠেছিল একাধিক প্রশ্ন। এই বিশ্বকাপে একাধিক ম্যাচে সুযোগ পেলেও হতাশজনক পারফরমেন্স করেছেন। গতকাল মাত্র ১৮ রানে সাজঘরে ফেরেন।

আরও পড়ুন -  বিশ্বকাপে ইতিহাস গড়বে ভারত ২০১১ সালের মতো ২০২৩ সালে, একই ঘটনা পুনরাবৃত্তি ঘটছে

মোহাম্মদ সিরাজ: অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানদের ওপর কোনরকম প্রভাব বিস্তার করতে পারেননি এই বোলার। বিগত কয়েক ম্যাচে ধ্বংসাত্মক পারফরমেন্সকারী মোহাম্মদ সিরাজ অস্ট্রেলিয়ার বিপক্ষে বল হাতে সম্পূর্ণ ব্যর্থতার পরিচয় দিয়ে গেলেন।

রবীন্দ্র জাদেজা: এই নামটি দেখে অবাক হচ্ছেন? বিশ্বকাপের ফাইনালে ভারতীয় দলের পরাজয়ের পেছনে রয়েছে এই ক্রিকেটারের অবদান। ব্যাট হাতে চরম ব্যর্থতার সাথে বল হাতেও চরম ব্যর্থতার পরিচয় দিয়েছেন।

Latest News

Dance Video: শুধু এক টুকরো টাওয়েল পরে হিন্দি সুপারহিট গানে নেচে ঝড় তুলে ভাইরাল হলেন যুবতী

Dance Video: শুধু এক টুকরো টাওয়েল পরে হিন্দি সুপারহিট গানে নেচে ঝড় তুলে ভাইরাল হলেন যুবতী।  এখন নতুন প্রজন্মের সামনে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img