34 C
Kolkata
Sunday, May 19, 2024

Bhojpuri Video: চুম্বনে চুম্বনে ভরিয়ে দিলেন দীনেশ লাল যাদবের ভাই আম্রপালিকে, এই ভিডিও দেখেই তোলপাড় সোশ্যাল মিডিয়া

Must Read

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে ভোজপুরি অভিনেত্রী আম্রপালি দুবের গান। আম্রপালি দুবের অভিনয় দর্শকদের খুব পছন্দ হয়েছিল অনেক আগেই। এখনকার সময়ে বেশিরভাগ পরিচালকই আম্রপালি দুবেকে ছবিতে নিতে চান।

আম্রপালি দুবে খুব সহজেই চরিত্রের সাথে মিশে যায়। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে পা রাখার আগে আম্রপালি দুবে হিন্দি টিভি সিরিয়ালেও অভিনয় করেছিলেন। আম্রপালি দুবে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে পা রাখার পর থেকেই ঝড় তুলতে দেখা গেছে।

এখন পর্যন্ত আম্রপালি দুবের জুটি দীনেশ লাল যাদব নিরহুয়া তথা নিরহুয়ার সাথে সবচেয়ে বেশি পছন্দ করা হয়। কিন্তু নিরহুয়ার ভাই পরবেশ লাল যাদবের সাথে এই অভিনেত্রীর জুটিও পছন্দ করা হচ্ছে।

আম্রপালি দুবে কয়েকজন ভোজপুরি সুপারস্টারদের মধ্যে অন্যতম। চলচ্চিত্রগুলি হিট করার জন্য কোনও পুরুষ অভিনেতার প্রয়োজন পরে না। এদিকে আম্রপালি এবং পরবেশ লাল যাদবের ভোজপুরি গান ‘এ হো পিয়া’ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এখানে গানের ভিডিওতে আম্রপালিকে অভিনেতা পরবেশ লাল যাদবের সঙ্গে রোমান্স করতে দেখা যাচ্ছে। গানটি দেখার পর অবশ্যই বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের কথা মনে রাখবেন।

‘গোলিয়ঁ কি রাসলীলা রাম-লীলা’ ছবির ‘অং লাগা দে’ গানে দীপিকা এবং রণবীরের মধ্যে একই রকম কিছু দেখা গিয়েছে। পরবেশ লাল যাদব ও আম্রপালির ‘এ হো পিয়া’ গানটি এখন তোলপাড় সৃষ্টি করছে। এই গানটিতে দুজনের মধ্যে রসায়ন তৈরি হয়েছে দেখার মতো। তাঁদের দু’জনেই হট রোমান্স দিয়ে শীতের দিনগুলিতে উত্তাপ বাড়িয়ে দিয়েছে।

গানটিতে দেখা গেছে, অভিনেতা আম্রপালির সারা শরীরে প্রচুর চুম্বন করছেন। এই সুপারহিট ভিডিওটি তার ‘সাজন’ ছবির। ‘এ পিয়া হো’ গানটি গেয়েছেন প্রিয়াঙ্কা সিং, গানের কথা লিখেছেন অরবিন্দ তিওয়ারি। এখানে সংগীত দিয়েছেন ওম ঝা।

আরও পড়ুন -  খেসারি লাল এমন করলেন মেঘাশ্রীর কোলে শুয়ে, ভক্তরা হৈচৈ শুরু করলেন (Bhojpuri Video)

Latest News

ওয়েব সিরিজে রয়েছে রোম্যান্টিক, দারুন জনপ্রিয় হয়েছে, কিন্তু দেখবেন ঘর বন্ধ করে একলা

ওয়েব সিরিজে রয়েছে রোম্যান্টিক, দারুন জনপ্রিয় হয়েছে, কিন্তু দেখবেন ঘর বন্ধ করে একলা।  এই ওয়েব সিরিজ ১৮+উদ্ধের জন্য। আজকের দিনে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img