28 C
Kolkata
Saturday, May 18, 2024

Video: এই যুবতী ‘সাধের লাউ’ গানে চরম সাহসিকতা দেখালেন, ঘরের দরজা বন্ধ করে দেখবেন এই ভিডিও

এখন সোশ্যাল মিডিয়া মাধ্যম মানে ইউটিউবে যে ভিডিওটি ভাইরাল হয়েছে, ভিডিওটিতে দেখা গেছে, খুব দুধ সাদা ড্রেসে জনপ্রিয় বাংলা গানে উষ্ণতার ঢেউ তুলে দিলেন এই যুবতী।

Must Read

সোশ্যাল মিডিয়া উত্তপ্ত করলেন ভারতীয় যুবতী বাংলা গানে সাহসী ডান্স করে। সেইটা ইতিমধ্যে তরুণদের রাতের ঘুম উবে গেছে। বলে রাখি, বিগত কয়েক বছর ধরে বলিউড অভিনেতা ও অভিনেত্রীদের মতন ইন্টারনেটের জগতে ভাইরাল হচ্ছেন গ্রামের সাধারণ মানুষও।

রোজ প্রতি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় একের পর এক ভিডিও আপলোড হচ্ছে।

ইন্টারনেটের খুব সহজলভ্যতার জন্য বিগত কয়েক বছর ধরে বলিউড অভিনেতা ও অভিনেত্রীদের মতন ইন্টারনেটের জগতে ভাইরাল হচ্ছেন গ্রামের সাধারণ মানুষও। তাই রোজ প্রতি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় একের পর এক ভিডিও আপলোড করছেন অনেকেই।

আরও পড়ুন -  Bhojpuri Video: পবন সিংকে উত্তপ্ত করলেন অক্ষরা সিং ছোট পোশাকে, ঘাম ঝরানো ভিডিও রইল

কিছু সংখ্যক ভিডিও মানুষের মনোরঞ্জনের সাথে রীতিমতো ভাইরাল হচ্ছে ইন্টারনেটে। আজ যে ভিডিওটি নিয়ে এসেছি, সেটিও ভাইরাল হওয়া ভিডিও গুলোর মধ্যে একটি। এখানে একজন ২০ বছরের যুবতীকে জনপ্রিয় বাংলা গান তথা ‘সাধের লাউ’-তে সাহসের সর্বোচ্চ সীমানা অতিক্রম করেছেন।

আরও পড়ুন -  Gold Price Today: সোনার দাম হেরফের হলো কলকাতায়, বাড়লো নাকি কমলো দাম

সোশ্যাল মিডিয়া মাধ্যম মানে ইউটিউবে যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেই ভিডিওটিতে দেখা গেছে, খুব দুধ সাদা ড্রেসে জনপ্রিয় বাংলা গানে উষ্ণতার ঢেউ তুলছেন এক যুবতী। তাঁর কার্ভি ফিগার ও হট স্টেপ দেখে অনেকে ঘামতে শুরু করবেন।

আরও পড়ুন -  ‘আমারও পরাণ যাহা চায়’ গানটি পাক সিরিয়ালে ব্যবহার করাতে মুগ্ধ নেটিজেনরা

বলে রাখি, টলিউডের অন্যতম জনপ্রিয় গান তথা “রিমঝিম ধারাতে” এই যুবতীর সাহসী ডান্স দেখলে রাতের ঘুম উড়ে যাবে। অথবা ভুলে যাবেন বলিউড বা টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের পারফরমেন্স। জানলে অবাক হবেন, সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া এই ভিডিওটি এই পর্যন্ত প্রায় ১৩ হাজার মানুষ দারুন উপভোগ করে নিয়েছেন।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img