34 C
Kolkata
Monday, May 13, 2024

‘আমারও পরাণ যাহা চায়’ গানটি পাক সিরিয়ালে ব্যবহার করাতে মুগ্ধ নেটিজেনরা

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   পাকিস্তানের সিরিয়ালে গাওয়া হয়েছে রবীন্দ্রসংগীত গান, ব্যবহার হয়েছে বাংলাতে, সেটা এখন ভাইরাল। ভিডিওটি ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম ও ইউটিউবে ছড়িয়ে পড়েছে। উচ্ছ্বসিত বাঙালি দর্শকরা।

ফেসবুকে ভিডিওটি যিনি শেয়ার করেছেন, তিনি আবার ইনস্টাগ্রাম লিংক দিয়েছে। পাক পরিচালক মেহরিন জাব্বার সাদা-কালো ভিডিওটি শেয়ার করেছিলেন। তাঁর পরিচালিত ‘দিল কেয়া করে’ ( Dil Kiya Karay) ধারাবাহিকে ব্যবহার করা হয়েছিল গানটি। ২০১৯ সালে পাকিস্তানের টেলিভিশনে জনপ্রিয় হয়েছিল ধারাবাহিকটি। ক্যাপশনে মেহরিন জানিয়েছেন, শর্বরী পাণ্ডে গানটি গেয়েছিলেন।

ভিডিওয় ধারাবাহিকের যে চার মুখ্য চরিত্রের নাম ট্যাগ করা হয়েছে, তাঁরা হলেন ফিরোজ খান, ইয়ামনা জেইদি, মারিয়াম নাফিজ এবং জেইন বেগ। পুরনো এই ভিডিওটিই চলতি বছরের ৩ জুন টুইটারে শেয়ার করেছেন আদিল হোসেন নামে এক ব্যক্তি। তাতেও প্রায় দেড়শজন রিটুইট করেছেন। আবার একই দিনে ইউটিউবে যে ভিডিওটি শেয়ার করা হয়েছে সেটি রঙিন। সেখানে আবার নায়কের অনুরোধে নায়িকা তাকে “আমারও পরাণ যাহা চায়” গানটি শোনাচ্ছে। এই ভিডিও দেখেই উচ্ছ্বসিত বাঙালি দর্শকরা। কেউ স্পষ্ট উচ্চারণের প্রশংসা করেছেন, কেউ লিখেছেন, “অসাধারণ… রবি ঠাকুর আমাদের সবার…মিউজিকের কোনও বর্ডার হয় না।”

আরও পড়ুন -  উষ্ণ রোমান্স পোস্টম্যানের সঙ্গে, কারও সামনে দেখবেন না সাহসী ওয়েব সিরিজটি

Latest News

Gold Price Today: আজকে স্বস্তির খবর কি রয়েছে? কতো কমেছে কলকাতার বাজারে সোনার দাম

Gold Price Today: আজকে স্বস্তির খবর কি রয়েছে? কতো কমেছে কলকাতার বাজারে সোনার দাম। ভারতবর্ষে সোনার ব্যবহার:ঐতিহ্য ও আধুনিকতার এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img