26 C
Kolkata
Tuesday, May 21, 2024

Gold Price Update: পরিবর্তন হল সোনা ও রূপার দাম, জেনে নিন সর্বশেষ রেট

Must Read

Gold Price Update: পরিবর্তন হল সোনা ও রূপার দাম, জেনে নিন সর্বশেষ রেট।

কমছে সোনার দাম গত সপ্তাহ থেকে। চলতি সপ্তাহের প্রথম দুই দিনেও সোনার দামে ধারাবাহিক পতন দেখা যাচ্ছে। আজ সপ্তাহের তৃতীয় দিনে সোনার দাম ঊর্ধ্বমুখী চাল দেখিয়েছে। দিওয়ালির মরশুমে প্রচুর মানুষ সোনা রূপা কেনেন। কিছুদিন পরে বিয়ের মরশুমের জন্য সোনার ক্রয় বেশি হয়। এই মুহুর্তে আপনার শহরে সোনা এবং রূপার দাম কত?

আরও পড়ুন -  Messi: আর্জেন্টিনার প্রেসিডেন্ট মেসি, বিশ্বকাপ জিতলেই!

আজকে ১৫ নভেম্বর, বুধবার দিল্লির বুলিয়ন বাজারে সোনা ও রূপার দাম প্রকাশিত হয়েছে। চলতি সপ্তাহের শুরু থেকেই কমছে সোনার দাম। কিন্তু আজ সপ্তাহের তৃতীয় দিনে স্বর্ণের দাম বেড়েছে। আজ সোনার দাম ১১০ টাকা বেড়েছে।

আরও পড়ুন -  আজ দাম কমলো সোনার, আজ আপনার শহরে ১০ গ্রাম সোনার দাম কত? জেনে নিন বিস্তারিত রেট

দেশের রাজধানী দিল্লিতে ১০ গ্রাম ২৪ ক্যারেট সোনার দাম ৬০,৬০০ টাকা। গতকাল এই ২৪ ক্যারেট সমপরিমাণ সোনার দাম ছিল ৬০,৪৯০ টাকা। ২২ ক্যারেট ১০ গ্রাম সোনার দাম আজকে ৫৫,৫৫০ টাকা।

আজ কলকাতায় ২৪ ক্যারেট ১০ গ্রাম সোনার দাম ৬০,৬০০ টাকা। ২২ ক্যারেট সমপরিমাণ সোনার দাম ৫৫,৫৫০ টাকা। চলতি সপ্তাহে টানা দুই দিন রুপোর দাম কমছে। আজকের কথা যদি বলি, সপ্তাহের তৃতীয় দিনে রুপোর দাম বেড়েছে ৬০০ টাকা। আজকে রূপা বিক্রি হচ্ছে প্রতি কেজি ৭৩ হাজার টাকায়।

আরও পড়ুন -  প্রচণ্ড তাপে সন্তানকে সুস্থ রাখবেন কী ভাবে? স্কুলে পাঠানোর আগে

প্রতীকী ছবি।

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img