29 C
Kolkata
Tuesday, May 14, 2024

হরিশ্চন্দ্রপুর থানা পাড়া সার্বজনীন কালীপূজো কমিটির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

Must Read

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ  হরিশ্চন্দ্রপুর থানা পাড়া সার্বজনীন কালীপূজো কমিটির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ।

হরিশ্চন্দ্রপুর থানা এবং কালী পুজো কমিটির উদ্যোগে মঙ্গলবার দিন বিকেলে সার্বজনীন প্রায় ১৫০০ জন দুস্থ ও অসহায় ব্যক্তিদের হাতে কম্বল তুলে দেন পাশাপাশি হরিশ্চন্দ্রপুরে নানান জায়গা থেকে হারিয়ে যাওয়া ১১ টি মোবাইল উদ্ধার করে তার আসল মালিকদের হাতে তুলে দেওয়া হয়।

আরও পড়ুন -  কর্মী সমর্থকদের সাথে নিয়ে মনোনয়ন পত্র জমা দিলেন প্রার্থী উজ্জ্বল চ্যাটার্জি

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ সরকারের প্রতিমন্ত্রী তজমুল হোসেন, মালদা জেলার পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব, চাঁচল মহকুমার মহকুমা শাসক সৌভিক মুখার্জী, মহকুমা পুলিশ আধিকারিক শুভেন্দু মন্ডল, হরিশ্চন্দ্রপুর -১ নং ব্লকের বিডিও সৌমেন মন্ডল, হরিশ্চন্দ্রপুর ২নং ব্লকের বিডিও তাপস কুমার পাল, হরিশ্চন্দ্রপুর ব্লক স্বাস্থ্য আধিকারিক কমল কৃষ্ণ মন্ডল সহ অন্যান্য প্রশাসনিক আধিকারিকেরা ও হরিশ্চন্দ্রপুর মার্চেন্ট চেম্বার ও কমার্স এর সম্পাদক পবন কেড়িয়া সহ বিশিষ্ট সমাজসেবীরা।

আরও পড়ুন -  Rath Yatra Festival: করোনা- কে ক্লিন বোল্ড করে, দু'বছর পর রথযাত্রা উৎসব, শিলিগুড়ির ইসকন মন্দিরে

এছাড়াও এদিন উপস্থিত অতিথিবর্গরা হরিশ্চন্দ্রপুর থানাপাড়া সার্বজনীন কালীপুজো কমিটির থিম সেভ ড্রাইভ সেভ লাইফ, শৈশবকালে হারিয়ে যাওয়া স্মৃতি, কৃষ্ণের নিধিবন সহ একাধিক থিম পরিদর্শন করেন।

অনুষ্ঠানে উপস্থিত হয়ে জেলা পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব বলেন, থানার কালীপুজোর মধ্য দিয়ে পুলিশ এবং সাধারণ মানুষের মধ্যে মিলন হয়। এখানে প্রায় ১২ হাজার থেকে ১৩ হাজার মানুষকে খিচুরী খাওয়ানো হয়।

আরও পড়ুন -  জুনিয়র ইঞ্জিনিয়ারকে শারীরিক ভাবে হেনস্থা

এদিন পশ্চিমবঙ্গ সরকারের প্রতিমন্ত্রী তজমুল হোসেন বলেন, ধর্ম যার যার উৎসব সবার। হরিশ্চন্দ্রপুর থানার পুলিশের মানবিক উদ্যোগকে ধন্যবাদ জানাই।

হরিশ্চন্দ্রপুর থানা পাড়া সার্বজনীন কালীপূজো কমিটির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ। 

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img