33 C
Kolkata
Saturday, May 18, 2024

আজ দাম কমলো সোনার, আজ আপনার শহরে ১০ গ্রাম সোনার দাম কত? জেনে নিন বিস্তারিত রেট

ব্যাপক হারে দাম কমছে সোনার চলতি মাসে

Must Read

আজ দাম কমলো সোনার, আজ আপনার শহরে ১০ গ্রাম সোনার দাম কত? জেনে নিন বিস্তারিত রেট

আগামী নভেম্বর মাস থেকে আবার বিয়ের মরসুম শুরু। সেই জন্য বিয়ের মরশুমে এখন থেকেই প্রত্যেকে সোনা কেনা শুরু করছে। শেষ কয়েক মাসের তুলনায় এখন সোনার দাম কমছে।

যারা সোনা এবং রূপা কেনেন তাদের জন্য সুখবর আসছে। মাল্টি কমোডিটি এক্সচেঞ্জে সোনার দামে ক্রমাগত পতনের দিকে। সোনার দাম ১,৩০০ টাকা কম হয়েছে। অপরদিকে রুপোর দাম ৫৬০০ টাকা পর্যন্ত কমেছে।

আরও পড়ুন -  ফুল ফুটলো মহাকাশে, জিনিয়া

আজ ১১ ই আগস্ট, সোনার দাম ১০০ টাকা কমে MCX মূল্য হয়েছে ৫৮,৭৬৯ টাকা। কিন্তু অনেক শহরে সোনার হার প্রায় ৬০,০০০ টাকায় চলছে। ২৪ ক্যারেট সোনার ১০ গ্রামের দাম ৫৯,৬৭০ টাকা। সমপরিমাণ ২২ ক্যারেট সোনার দাম ৫৪,৭০০ টাকা। চেন্নাইতে ২২ ক্যারেট সোনার দাম ১০ গ্রামের জন্য ৫৫,৩০০ টাকা। তামিলনাড়ুতে ২৪ ক্যারেট সোনার খুচরা মূল্য প্রতি ১০ গ্রাম ৬০,৩৩০ টাকা। আজ রুপোর দাম প্রতি কেজি ৭৩,৫০০ টাকা। আজ রুপোর দাম প্রতি কেজিতে ১২৫ টাকা কমে গেছে।

আরও পড়ুন -  Sonam Kapoor: সোনম গর্ভবতী, উঁকি দিচ্ছে বেবি বাম্প, প্রকাশ্যে এলেন

উল্লেখ্য, বিশেষজ্ঞরা মনে করছেন, কিছুদিনের মধ্যেই সোনার দাম ব্যাপক বৃদ্ধি পাবে। এই বছরের মধ্যেই সোনার দাম ৬৪ হাজার টাকা ছাড়িয়ে যেতে পারে। যদি সোনা কিনতে চান, এখন থেকেই কিনে রাখলে লাভবান হতে পারেন।

আরও পড়ুন -  Gold Price Update: পরিবর্তন হল সোনা ও রূপার দাম, জেনে নিন সর্বশেষ রেট

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img