37 C
Kolkata
Friday, May 17, 2024

কারিনা কাপুরকেও টেক্কা দিলেন এই যুবতী ‘ফেভিকল সে’ গানে, ভিডিও চালু হতেই উচ্ছ্বসিত নেটদর্শকরা

Must Read

এখনকার দিনে এই যুগে সোশ্যাল মিডিয়া নতুন প্রজন্মের কাছে গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে। বহু জন এই সোশ্যাল মিডিয়াকে মাধ্যম করে তৈরি করে নিচ্ছেন নিজের প্রতিভাকে।

এরপর সেই প্রতিভাকে নিয়ে হাজার হাজার মানুষের সামনে চলে যাচ্ছেন। ফলও পাচ্ছেন। এই সময়ে সোশ্যাল মিডিয়ায় কিছুই ভাইরাল হতে বিশেষ সময় নিচ্ছে না। এর উপরযদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের সামনে, তিনি জয়ী হবেন। এটা এখনকার দিনে সকলে জেনে গেছেন।

আরও পড়ুন -  Dance Video: দেশি ভাবী দুর্দান্ত কোমর নাচালেন ভোজপুরি গানে, সকলের চোখগুলো ছিলো অন্যদিকে

যেমন- নিজের গান, নাচ, বা আঁকা অথবা আবৃত্তির ভিডিও শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। সকলে নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী হচ্ছেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি সেই রকম এক ডিজিটাল ক্রিয়েটর নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়েই পৌঁছে গিয়েছেন বহু মানুষের সামনে। দারুন পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের কাছে। তার শেয়ার করা কোন ঝলকই নজর এড়ায় না নেটদর্শকদের। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটি ‘হোয়াটস অ্যাপ স্ট্যাটাস কিং’ নামের একটি ইনস্টা পেজ থেকে সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নেওয়া হয়েছিল বেশ কিছু দিন আগে। এই ঝলকে এক যুবতীকে ‘ফেভিকল’ গানের তালেই দুর্দান্ত দক্ষ নৃত্য পরিবেশন করতে দেখা গেছে।

আরও পড়ুন -  Shilpa Shetty: প্রথমবার মুখ খুললেন অভিনেত্রী শিল্পা শেট্টি, ইন্সটাগ্রাম স্টোরিতে

নেটদর্শকদের একাংশের মতে পর্দার কারিনা কাপুর খানকেও রীতিমতো টেক্কা দিলেন এই যুবতী। তিনি মানানসই লাল পোশাকে রিল বানিয়েছিলেন। এই মুহূর্তে একাংশের মাঝে এই রকম ঝলকের সূত্র ধরে প্রশংসিত হচ্ছেন।

আরও পড়ুন -  Aadhaar Card: আধার কার্ড ব্যবহারকারীদের এই কাজটি করতে হবে, সমস্যায় পড়বেন না হলেই

Latest News

Weather Forecast: আজকে কমবে গরম বিকেলের পর, রাজ্যের কয়েকটি জেলায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে

Weather Forecast: আজকে কমবে গরম বিকেলের পর, রাজ্যের কয়েকটি জেলায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে। গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img