33 C
Kolkata
Sunday, May 5, 2024

Tridha Choudhury: ভাইরাল ববিতা বৌদি বিয়ে করতে চলেছেন!

Must Read

সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘মিশর রহস্য’-এর মাধ্যমে ত্রিধা চৌধুরী (Tridha Chowdhury) অভিনয়ে আত্মপ্রকাশ হয়েছিলো। তারপর তাঁকে হাতেগোনা বাংলা ফিল্মে অভিনয় করতে দেখা গিয়েছে। একের পর এক সর্বভারতীয় প্রোজেক্টে অভিনয় করছেন ত্রিধা।

সেই তালিকায় রয়েছে একাধিক মিউজিক ভিডিও ও ‘আশ্রম’-এর মতো বোল্ড ওয়েব সিরিজ। তাঁর কাছে একাধিক বাংলা প্রোজেক্টের প্রস্তাব এলেও ডেটের সমস্যার কারণে সেগুলি গ্রহণ করতে পারেননি বলে জানালেন ত্রিধা। খুব শীঘ্রই তাঁকে একটি বাংলা ওয়েব সিরিজে সাংবাদিকের ভূমিকায় দেখা যাবে।

আরও পড়ুন -  Arshiya Mukherjee: ভুতু নায়িকা হতে চান, শিশুশিল্পী নয়

প্রতি বছর ধনতেরাসের পুজো করেন ত্রিধা। নিজের বাড়িতেই লক্ষ্মীপুজো করেন। ধনতেরাসকে অত্যন্ত শুভ বলে মনে করেন ত্রিধা। প্রতি বছর এই দিন তিনি সোনা, রূপো এবং হীরের গয়না কিনলেও চলতি বছর তাঁর ইচ্ছা আছে একটি সলিটেয়ার কেনার।

এর কারণ আগামী বছর সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ত্রিধা। তিনি জানালেন, ইন্ডাস্ট্রির সাথে যুক্ত তাঁর প্রেমিক। আগামী বছর একটি গুরুদ্বারায় অনাড়ম্বর ভাবে হতে চলেছে তাঁদের বিয়ে। এর বেশি কিছু বলতে নারাজ ত্রিধা। দীর্ঘদিন ধরে সম্পর্কে থাকলেও প্রেমিকের পরিচয় খোলসা করলেন না।

আরও পড়ুন -  Gold Price Today: আজকে কলকাতায় সোনার খবর কি? সোনার দামে বাড়ছে অস্বস্তি!

দীপাবলী উপলক্ষ্যে নিজের মুম্বইয়ের বাড়ি সাজাতে শুরু করেছেন ত্রিধা। তাঁর মতে, আলো অশুভের বিনাশ ঘটায়। ঘরে নিয়ে আসে ইতিবাচকতা। কিন্তু দীপাবলী পালনের জন্য দিল্লি যাবেন ত্রিধা। দীপাবলী উপলক্ষ্যে তাঁর হবু স্বামীর উপহার দেওয়া শরারা পরবেন তিনি। ভাইফোঁটায় কলকাতার বুকেই আসবেন ত্রিধা। তাঁর নিজের দুই ভাই ইউকে-তে পড়াশোনা করেন। তাঁরা চলতি বছর ভাইফোঁটায় আসতে না পারলেও ত্রিধা তুতো ভাইদের ফোঁটা দেবেন। ওই দিন ঠাকুমার হাতের মাটন কষা খাওয়ার জন্য অপেক্ষায় ত্রিধা।ভাইফোঁটার সময় থেকে কিছুদিন কলকাতাতেই থাকবেন ত্রিধা। তাঁর দুই ঘনিষ্ঠ বন্ধুর বিয়ে রয়েছে।

আরও পড়ুন -  লকডাউন নিয়ে ক্ষুদ্র ব্যবসায়ীদের একরাশ ক্ষোভ

ছবিঃ ইনস্টাগ্রাম।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img