38 C
Kolkata
Thursday, May 2, 2024

ব্যাটিংয়ে অস্ট্রেলিয়া, পাকিস্তানের বিপক্ষে টসে হেরে

Must Read

ব্যাটিংয়ে অস্ট্রেলিয়া, পাকিস্তানের বিপক্ষে টসে হেরে।

অস্ট্রেলিয়া-পাকিস্তান আইসিসি ওডিআই বিশ্বকাপের হাইভোল্টেজ ম্যাচে মাঠে নামবে। টিকতে দ্বিতীয় জয় তুলে নিতে মরিয়া অজিরা। আবার জয়ের ধারায় ফিরতে মুখিয়ে আছে পাকিস্তান। রোমাঞ্চকর হতে চলেছে আজকে ম্যাচটি।

শুক্রবার (২০ অক্টোবর) ব্যাঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে নিজেদের চতুর্থ ম্যাচে মুখোমুখি হবে পাকিস্তান-অস্ট্রেলিয়া। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন পাকিস্তান প্রধান বাবর আজম।
এক পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে পাকিস্তান। শাদাব খানের পরিবর্তে একাদশে ফিরেছেন উসামা মীর। অপরদিকে অপরিবর্তিত একাদশ নিয়েই মাঠে নামবে অস্ট্রেলিয়া।

আরও পড়ুন -  Bomb Blast: বোমা বিস্ফোরণ, তৃণমূল নেতার বাড়িতে, নিহত ৩

বিশ্বকাপের আসর ও ওয়ানডে পরিসংখ্যানে জয়ের পাল্লা ভারী অস্ট্রেলিয়ার।শেষ দুই বিশ্বকাপ ২০১৫ এবং ২০১৯ সালে পাকিস্তানকে হারিয়েছে অস্ট্রেলিয়া। এখন পর্যন্ত ওয়ানডেতে ১০৭বার মুখোমুখি হয়েছে পাকিস্তান এবং অস্ট্রেলিয়া। ৬৯ ম্যাচে জয় আছে অজিদের। পাকিস্তানের জয় ৩৪টিতে। একটি ম্যাচ টাই এবং তিনটি পরিত্যক্ত হয়েছিলো।

আরও পড়ুন -  কোপা আমেরিকা খেলার সময়সূচী

পাকিস্তান একাদশঃ

ইমাম-উল-হক, আবদুল্লাহ শফিক, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, সৌদ শাকিল, ইফতেখার আহমেদ, মোহাম্মদ নাওয়াজ, উসামা মীর, হারিস রউফ, শাহিন শাহ আফ্রিদি এবং হাসান আলি।

আরও পড়ুন -  Pakistan: সর্বোচ্চ মূল্যস্ফীতি ৫০ বছরের মধ্যে, পাকিস্তানে

অস্ট্রেলিয়া একাদশঃ

ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্নাস লাবুশেন, জশ ইংলিস, প্যাট কামিন্স (অধিনায়ক), জশ হ্যাজলউড, মার্কাস স্টয়নিস এবং মিচেল স্টার্ক।

ছবিঃ সংগৃহীত।

Latest News

Short Film: চরম কুকীর্তি গৃহবধূর সন্তান পাওয়ার জন্য, শর্ট ফিল্মটি দেখার আগে দরজা জানালা বন্ধ করুন

Short Film: চরম কুকীর্তি গৃহবধূর সন্তান পাওয়ার জন্য, শর্ট ফিল্মটি দেখার আগে দরজা জানালা বন্ধ করুন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img