27 C
Kolkata
Monday, May 13, 2024

Ind Vs Pak: ভারত পাঠালো পাকিস্তানকে ব্যাট করতে

Must Read

ভারত ও পাকিস্তান হাইভোল্টেজ ম্যাচ আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে শুরু। পাকিস্তান অধিনায়ক বাবর আজমের সঙ্গে টস করতে নেমে জয় পেলেন রোহিত। টস জিতেই প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নিলেন ভারত অধিনায়ক।

হাইভোল্টেজ এ ম্যাচের আগে মনস্তাত্ত্বিকভাবে এগিয়ে বিশ্বকাপের আয়োজক ভারত। বিশ্বকাপে এ পর্যন্ত সাতবার পাকিস্তানের মুখোমুখি হয়ে জিতেছে ভারত। অবশ্য ওয়ানডে পরিসংখ্যানে এগিয়ে থাকছে পাকিস্তানই। এখন পর্যন্ত ৫০ ওভারের ক্রিকেটে ১৩৪ বার মুখোমুখি হয়েছে দুই দল। ৭৩ জয়ের বিপরীতে ১৯টি ম্যাচে হেরেছে মেন ইন গ্রিনরা।

আরও পড়ুন -  Cristiano Ronaldo: শেষ হয়ে গেল বিশ্বকাপ জয় স্বপ্নটাঃ ক্রিস্তিয়ানো রোনালদো

রোমাঞ্চ-উত্তেজনা নিয়ে ভারত-পাকিস্তান লড়াই দেখার অপেক্ষায় ক্রিকেট বিশ্ব। ওয়ানডেতে সবশেষ ৫ ম্যাচে দু’দলই চারটি করে ম্যাচ জিতেছে, হেরেছে একটিতে।

এক পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে ভারত। ঈশাণ কিষানের পরিবর্তে একাদশে ফিরেছেন শুভমান গিল। ভারত বধের মিশনে অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নামবে মেন ইন গ্রিনরা। দু’দলের র্যাংকিং এবং সাম্প্রতিক ফর্মও দিচ্ছে জমজমাট লড়াইয়ের আভাস।

আরও পড়ুন -  Indian Cricketer: ৫ তারকা ক্রিকেটার ভারতের, যারা ২০২৭ বিশ্বকাপ খেলার সুযোগ পাবেন না

ভারত একাদশ: 

রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, লোকেশ রাহুল, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, যশপ্রিত বুমরাহ এবং মোহাম্মদ সিরাজ।

আরও পড়ুন -  শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়া আজ মাঠে নামছে

পাকিস্তান একাদশ:

আবদুল্লাহ শফিক, ইমাম উল হক, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), সৌদ শাকিল, ইফতেখার আহমেদ, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, শাহিন শাহ আফ্রিদি, হাসান আলী এবং হারিস রউফ।

ছবিঃ সংগৃহীত।

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img