30 C
Kolkata
Saturday, May 4, 2024

ডেঙ্গি কেড়ে নিল আদরের বোনকে, ভেঙে পড়লেন অভিনেতা সাহেব

Must Read

ডেঙ্গি কেড়ে নিল আদরের বোনকে, ভেঙে পড়লেন অভিনেতা সাহেব।

ডেঙ্গি কেড়ে নিল অভিনেতা সাহেব চট্টোপাধ্যায় (Saheb Chatterjee)-র ছোট বোন পিয়াসী চট্টোপাধ্যায় (Piyashi Chatterjee)-কে। তাঁর বোনের অকালপ্রয়াণের খবর 13 ই সেপ্টেম্বর, বুধবার ফেসবুকের মাধ্যমে সুনিশ্চিত করেছেন।

বুধবার দুপুরে আচমকাই সাহেব ফেসবুকে একটি পোস্ট করেন। তিনি লিখেছেন, তাঁর আগের পোস্টে ছোট বোন পিয়াসীর জন্য A+ রক্তের প্রয়োজনের কথা জানিয়েছিলেন সাহেব। পিয়াসীর সাহায্যার্থে দূর-দূরান্ত থেকে বহু রক্তদাতা এসে তাঁর পাশে দাঁড়িয়েছিলেন। পিয়াসী আর নেই। মাত্র তিন দিনের মধ্যে ডেঙ্গি সব কিছু শেষ করে দিয়েছে।

আরও পড়ুন -  Mx Player-এর এই ওয়েব সিরিজ দেখলে রাতে ঘুম আসবে না, ঘরে বসে একলা দেখতে হবে

কোনো রক্তদাতার প্রয়োজন নেই। যাঁরা পিয়াসীর পাশে এসে দাঁড়িয়েছিলেন, সেই রক্তদাতাদের ধন্যবাদ জানিয়েছেন সাহেব। প্রার্থনা করেছেন পিয়াসীর আত্মার চিরশান্তি। পোস্টের শেষে স্মরণ করেছেন তাঁর আরাধ্য সাঁইরামকে। পিয়াসীর অকালপ্রয়াণে বিপর্যস্ত সাহেব। তাঁর ছোট বোনের প্রয়াণে শোকপ্রকাশ করেছেন সাহেবের সহকর্মী এবং অনুরাগীদের একাংশ।

আরও পড়ুন -  Serbia: শিক্ষার্থীসহ নিহত ৯ এক কিশোরের গুলিতে, সার্বিয়ায় স্কুলে

11 ই সেপ্টেম্বর, সোমবার ফেসবুকে সাহেব জানিয়েছিলেন, পিয়াসী ডেঙ্গিতে আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে ভর্তি। তাঁর শারীরিক পরিস্থিতির যথেষ্ট অবনতি হয়েছিল। প্রয়োজন ছিল A+ প্লেটলেটের রক্তদাতার যাঁর বয়স চল্লিশের নিচে হওয়া প্রয়োজন। অনেকেই সাহেবের সাথে যোগাযোগ করেছিলেন।তারপর পরিস্থিতি ক্রমশ উদ্বেগজনক হয়ে উঠেছিল। লড়াইয়ের অবসান হল বুধবার। চলে গেলেন না ফেরার দেশে।

আরও পড়ুন -  Dengue: ডেঙ্গুতে আক্রান্ত প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img