38 C
Kolkata
Friday, May 17, 2024

ক্যামেরার সামনে হটনেস ছড়ালেন সুন্দরী মেয়ে, সংযম হারালেন নেটদর্শকরা (Dance Video)

Must Read

এখনকার দিনে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়া সকলের কাছেই খুবই সহজলভ্য ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। ইতিবাচক বা নেতিবাচক বিষয়কে অতিক্রম করে একবার কোন ঝলক নেটজনতার দৃষ্টি আকর্ষণ করে তাহলে কেল্লাফতে।

সেই কনটেন্ট বা ঝলক ভাইরাল হবেই। এখনকার দিনে কেউ নিজের প্রতিভার উপর নির্ভর করেই পৌঁছে যাচ্ছেন অনেক মানুষের মাঝে। কেউ পরিচিতিই অর্জন করতে চান একাংশের মাঝে। বেশিরভাগ ক্ষেত্রেই সাধারণের একাংশ নিজের পরিচিতি বৃদ্ধি করার স্বার্থেই ব্যবহার করে থাকেন এই সোশ্যাল মিডিয়াকে।

আরও পড়ুন -  কালী মন্দিরে পুজো দিলেন বিজেপির যুব মোর্চা

এখনকার দিনে একাধিক জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম আছে। সেইসমস্ত জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির মধ্যে অন্যতম হচ্ছে ইনস্টাগ্রাম।

এখনকার দিনে এই প্রজন্ম নিজেদের বেশি পরিচিতি বৃদ্ধি করার স্বার্থে ফেসবুকের সাথে ব্যবহার করে থাকেন ইনস্টাগ্রামকে। তার একাধিক প্রমাণ মিলবে সোশ্যাল মিডিয়ার পাতায় নজর দিলে। রোজ প্রতিমুহূর্তে এমন এক বা একাধিক ঝলক ভাইরাল হয় নেটদর্শকদের কাছে।

সম্প্রতি এই রকম আরো একটি ঝলক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  ভরপুর উদ্যম নাচ একদল নারীর ‘ললিপাপ লাগেলু’ গানে, নেটভক্তরা এই দেখে পাগল – DANCE VIDEO

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে দেখা গিয়েছে,সোশ্যাল অ্যাক্টিভিস্ট তন্যা চৌধুরীর। তিনি একজন সোশ্যাল অ্যাক্টিভিস্ট হওয়ার সাথে একজন মডেল এবং ব্লগার। এদিন নিজের অ্যাপার্টমেন্টেই এই রকম ঝলক শুট করেছিলেন।

ব্রা-লেটেই হাজির হয়েছিলেন ক্যামেরার সন্মুখে। তিনি খোলা চুলে, নিউড মেকাপে পরেছিলেন মিডি স্কার্টও। নাচ করেছেন অক্ষয় কুমার এবং সোনাক্ষী সিনহা অভিনীত হিট ছবি ‘রাউডি রাঠোর’এর ‘আ রে প্রিতম পেয়ারে’ গানের তালে।

আরও পড়ুন -  Cricketer’s Wife: তোলপাড় করলেন নেট মাধ্যম, লাবণ্যময়ী ভারতীয় এই ক্রিকেটারের স্ত্রী, বিকিনিতে ফটোশুট

এদিনের ঝলকে তার নাচ এবং শরীরী আবেদন খেলা রীতিমতো নজর কেড়েছিল একাংশের। সেই ঝলক রয়েছে কমেন্টবক্সেই। তিনি যে এই ধরনের রিল ভিডিও বানাতে যথেষ্ট সাবলীল, তার সোশ্যাল মিডিয়াতে নজর দিলেই স্পষ্ট হয়ে যাবে।

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img