31 C
Kolkata
Saturday, May 4, 2024

এই কায়দায় শাড়ি পরে নাচলেন বৌদি, সকলে দেখার জন্য পাগল, VIDEO

ভাইরাল ভিডিওটি লাইক করেছেন ২৪ হাজারের বেশি মানুষ

Must Read

এখনকার দিনে বিনোদনের প্রিয় অঙ্গ হয়েছে সোশ্যাল মিডিয়া।এই ডিজিটাল জগতে সকলের কাছেই মোবাইল ফোন বা ইন্টারনেট পরিষেবা রয়েছে। প্রতিদিন জীবনে বিজ্ঞানের অগ্রগতির সাথে পাল্লা দিয়ে চলতে গিয়ে এখন সকলে মোবাইল ফোন ব্যবহার করছেন।

কর্মময় জীবনের মাঝে টিভি অথবা রেডিওতে সময় দেওয়ার সুযোগ নেই। পকেট থেকে স্মার্টফোন বার করে মাত্র এক ক্লিকে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় বিচরণ করছেন অতি সহজে।

আরও পড়ুন -  Pakistan Flood: বন্যা পরিস্থিতির আরও অবনতি পাকিস্তানে, ৩০ লাখ শিশু ঝুঁকিতে

সোশ্যাল মিডিয়াতে নানান রকমের ভিডিও ও ছবি পোষ্ট হচ্ছে প্রতি মুহূর্তে। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে চোখের পলকে বিশ্বের এক প্রান্ত থেকে আর এক প্রান্তে ভিডিও বা ছবি ছড়িয়ে পড়ছে।

সেই কারণে এখন নিজেদের প্রতিভা প্রদর্শনের জন্য ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলে কেল্লাফতে।

এই সময়ে নতুন ট্রেন্ড শর্ট ভিডিও বানানো। মাত্র ৩০ সেকেন্ডের ভিডিওতে নিজের প্রতিভা অর্থাৎ নাচ, গান কিংবা অভিনয় করে সোশ্যাল মিডিয়ার লাইম লাইটে সহজে আসা যায়।সম্প্রতি এমনই এক ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে, সেই নিয়ে এই প্রতিবেদন।

আরও পড়ুন -  শুভ বিজয়া জানাতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজভবনে

এখানে ভাইরাল ভিডিওতে দেখা গেছে, এক বৌদির ড্যান্স ভিডিও। সে সুইমিং পুলের ধরে লাস্যময়ী কায়দায় নাচ করেছে। তাঁর পরনে ছিল কালো শাড়ি। সে শাড়ির আঁচল দড়ির মতো পাকিয়ে রেখেছিল। দক্ষিণী গানের তালে তিনি কোমর নাচিয়ে নিজের কার্ভি ফিগার ফ্লান্ট করেছেন।

আরও পড়ুন -  Nagaland: গ্রামবাসীদের গুলি জঙ্গি ভেবে, ১৩ বেসামরিক নাগরিক নিহত !

তাঁর বোল্ড এক্সপ্রেশন সকলকে আনমনা করে দিয়েছেন। এটা স্বীকার করতেই হবে সকলকে। নাম মনীষা ডগরে। তাঁর এই লাস্যময়ী নাচের ভিডিও ইন্টারনেটে ব্যাপক ঊর্ধ্বমুখী। এই ভিডিওটি ২৪ হাজারের বেশি মানুষ লাইক দিয়েছেন। ভাইরাল ভিডিওটি দেখুন।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img