38 C
Kolkata
Saturday, May 18, 2024

Primeshots অ্যাপে রিলিজ করেছে দারুন সাহসী ওয়েব সিরিজ, রাতের অন্ধকারে ভরপুর মজা

জনপ্রিয় অ্যাপ হল প্রাইমশটস, অ্যাডাল্ট ওয়েব সিরিজ জগতে

Must Read

এখনকার সময়ে বা দিনে যা বলুন, সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন ওয়েব সিরিজ। কারণ প্রযুক্তি এতো উন্নতি করেছে তার সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে নানান ওয়েব সিরিজ দেখছেন।

অন্যান্য আঞ্চলিক ভাষার কিছু ওয়েব সিরিজ টেক্কা দিচ্ছে বড় বাজেটের সিনেমাকে। করোনার পর থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। সেই সাথে পাল্লা দিয়ে বাড়ছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। সম্প্রতি ডিজিটাল দুনিয়ায় রাজ করছে সবচেয়ে সাহসী একটি ওয়েব সিরিজ।

আরও পড়ুন -  Mimi Chakraborty: উঁকি দিচ্ছে ফর্সা পিঠ শাড়ির ফাঁকে, আকর্ষণীয় ফিগার দেখিয়ে আবার ভাইরাল মিমি!

এই অ্যাডাল্ট ওয়েব সিরিজ জগতে জনপ্রিয় অ্যাপ হল প্রাইমশটস। এখানে প্রায় রিলিজ হচ্ছে নতুন নতুন ওয়েব সিরিজ। এখানে যারা অভিনয় করছেন তারাও প্রায় নতুন। এখানে যে সমস্ত ওয়েব সিরিজের গল্প দেখানো হয় বাস্তবিকতার সাথে কোনো মিল নেই।

আরও পড়ুন -  ভোট প্রচার

এই ওয়েব সিরিজগুলিতে প্রতি মুহূর্তে রয়েছে বেডসিন বা পরকিয়া সম্পর্ক নিয়ে ভরপুর রগরগে যৌনতায় ভরা। সম্প্রতি এই প্রাইমশটস অ্যাপে একটি নতুন ওয়েব সিরিজ রিলিজ করেছে, যেটা দেখে রাতের ঘুম আসবে না। এই ওয়েব সিরিজের কি নাম? প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

প্রাইমশটস অ্যাপে গত ২০ জুলাই একটি ওয়েব সিরিজ রিলিজ করেছে নাম – ‘কামওয়ালি‘। এই ওয়েব সিরিজে দেখা গেছে, তিনজন ব্যাচেলর যুবকের বাড়িতে কাজ করেন এক অল্পবয়সী মেয়ে। কাজের মেয়ের সাথে একে একে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন তিন যুবক।

আরও পড়ুন -  সাহসী ওয়েব সিরিজ প্রাইমশটের, একা দেখবেন–BOLD WEB SERIES

এখানে তাঁদের অন্তরঙ্গ বেডদৃশ্য দেখলে পাগল হয়ে উঠবেন। এই ওয়েব সিরিজটি ব্যাপক পছন্দ হয়েছে নেটভক্তদের।এই ভাইরাল ওয়েব সিরিজের কিছু বিশেষ মুহূর্ত দেখতে মন চায় দেখে নিন।

Latest News

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img