38 C
Kolkata
Thursday, May 2, 2024

এই পোশাকে উপস মোমেন্টের শিকার অভিনেত্রী Minissha Lamba, ক্লিভেজ ধরা পড়লো ক্যামেরায়

পা রাখতে চলেছেন অভিনেত্রী মনীষী লাম্বা ওয়েব সিরিজের জগতে

Must Read

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ড প্রায় সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন সম্পর্কের গুঞ্জন ট্রেন্ডিং হচ্ছে খুব এখন। বলা যায় এই বলিউড জগত বিভিন্ন রহস্যের সমাহার। এমন কিছু সম্পর্কের গুঞ্জন বলিউডে রয়েছে যা শেষ পর্যন্ত হয়তো কেও জানতে পারে না। এইসময়ে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে কোনো খবর ফাঁস হলেই সেটা মুহূর্তের মধ্যে চর্চা হতে শুরু।

আরও পড়ুন -  Tax Structure: ম্যান মেড ফেবরিক টেক্সটাইল মূল্য-শৃঙ্খলে ইনভার্টেড কর কাঠামো প্রত্যাহার এবং কর কাঠামোয় অভিন্নতা বস্ত্র ক্ষেত্রের সহায়ক হবে

প্রিয় তারকাদের ক্যারিয়ারের সাথে তাদের ব্যক্তিগত জীবন নিয়ে ব্যাপক কৌতূহলে থাকে নেটিজেনরা।

বলিউড জগতের অন্যতম পরিচিত নাম হল মনীষী লাম্বা। তিনি কয়েকটি বলিউড সিনেমাতে কাজ করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন দর্শকদের কাজ থেকে। এবার তিনি ডুব দিতে চলেছেন ওয়েব সিরিজ জগতে।

কয়েকদিন পর রিলিজ করবে এই অভিনেত্রীর নতুন ওয়েব সিরিজ ‘বাত্তামিজ দিল‘। তার আগেই সোশ্যাল মিডিয়াতে তিনি চর্চায় এসে গেলেন তার উপস মোমেন্টের জন্য।একটি অনুষ্ঠানে গিয়ে উপস মোমেন্টের শিকার হন অভিনেত্রী। সেই ভিডিও ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল।

আরও পড়ুন -  Subhashree Ganguly: স্লিভলেস ব্লাউজ, ফিনফিনে শাড়ি, লাস্যময়ী শুভশ্রী-কে দেখে নেটজনতা মুগ্ধ

জানিয়ে রাখি, এই মনীষী লাম্বা তার নতুন ওয়েব সিরিজের প্রচারের জন্য একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন। অনুষ্ঠানে তিনি একটি স্ট্র্যাপলেস লাল রঙের পোশাক পরে গিয়েছিলেন। তাকে খুবই সুন্দরী লাগছিল। তিনি পোশাকের তলায় কোনো অন্তর্বাস না পরায় তার কার্ভি ফিগার স্পষ্ট দেখা যাচ্ছিল।যখন তিনি চেয়ার থেকে উঠে পোশাক ঠিক করার চেষ্টা করলেও শেষ পর্যন্ত ক্যামেরায় ধরা পড়ে তাঁর ক্লিভেজ। সেই উপস মোমেন্টের ভিডিও এখন ইন্টারনেটে ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

আরও পড়ুন -  নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকে তাঁর দুর্দান্ত জয়ের জন্য অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী

Latest News

Gold Price Today: ব্যাপক হেরফের সোনার দামে, আজ কত দাম চলছে সোনালী ধাতু?

Gold Price Today: ব্যাপক হেরফের সোনার দামে, আজ কত দাম চলছে সোনালী ধাতু? ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img