31 C
Kolkata
Friday, May 17, 2024

ভরা যৌবনে কাজল রাঘবানি, সামলাতে পারছেন না খেসারি লাল যাদব, ভিডিও দেখুন VIDEO

Must Read

ভরা যৌবনে কাজল রাঘবানি, সামলাতে পারছেন না খেসারি লাল যাদব, ভিডিও দেখুন VIDEO।

এখন প্রায় ঊর্ধ্ব গগনে ভোজপুরি সিনেমার। দর্শক চেটেপুটে সাফ করছে ভোজপুরি সিনেমার মিউজিক ভিডিও।জানি যে, এই ইন্ডাস্ট্রির অন্যতম হ্যান্ডসাম পুরুষ হলেন খেসারি লাল যাদব এবং সুন্দরী অভিনেত্রী হলেন কাজল রাঘবানি।

দুজন যখন পর্দার সামনে আসেন তখন দর্শকদের মধ্যে আলাদা উত্তেজনা হয়। এই জুটির রোম্যান্স দেখার জন্য দর্শকরা পাগল হয়।সেই জন্যেই আবারও ভাইরাল হল কাজল রাঘবানি এবং খেসারি লাল যাদবের অনেক পুরনো একটি ভিডিও।

আরও পড়ুন -  Taliban: আফগানিস্তানে নেই মাসুদ আজহারঃ তালেবান

‘তোহার হোতওয়া লাগেলা চাকলাতে ‘ হল সেই গান যেখানে কাজল এবং খেসারি লাল যাদব চুটিয়ে রোম্যান্স করতে দেখা যাচ্ছে। এদের রোম্যান্স দেখে দর্শকরা বারবার ক্লিক করছেন এই ভিডিওটি দেখার জন্য। তার ফলে ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

আরও পড়ুন -  Germany: ডায়রিয়ার ওষুধ উধাও, জার্মানির বাজার থেকে প্রায়

ভাইরাল হওয়া এই গানটি ১ কোটি ৬৮ লাখেরও বেশি মানুষ দেখে নিয়েছেন। গানটি ঘিরে প্রায় ৫১ হাজারেরও বেশি মানুষ লাইক ও মন্তব্য করেছেন। গানে খেসারি লাল যাদবকে গোলাপি কুর্তায় দেখা গেছে ও কাজল রাঘবনিকে নীল শাড়িতে।

আরও পড়ুন -  VIRAL: উদ্দাম রোমান্স! খেসারি লাল যাদব কাজল রাঘওয়ানির সাথে, ইন্টারনেটে ভাইরাল ভিডিও

গোটা দিনের শেষে মনটাকে একটু দুষ্টুমি করে দিতে ইচ্ছা হলে ভোজপুরি ভিডিও দেখে নিতে পারেন একলা বসে। ভোজপুরি ইন্ডাস্ট্রির কদর বাড়ছে, মানুষ দেখতে পছন্দ করছে এই ইন্ডাস্ট্রির কন্টেন্ট। অনেকেই ভোজপুরি ইন্ডাস্ট্রির তারকাদের খুব ভালো জানেন। ভোজপুরি ইন্ডাস্ট্রির অনেক অভিনেতাই তাদের ছবির এবং গানের কারণে জনপ্রিয় হয়ে উঠেছেন।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img