36 C
Kolkata
Thursday, May 2, 2024

আম্রপালি ও নিরহুয়া ছোট চাদরের ভিতরে, রোম্যান্টিক খোলামেলা দৃশ্যে এই জুটি’র ভিডিওতে VIDEO

Must Read

যখন দুইজন সমান হয়, তখন সেই গান বা নাচ দারুন জনপ্রিয় হয়ে যায়। সেই সময় দর্শকদের মধ্যে আলাদা উন্মাদনা কাজ করতে থেকে। যেকোনো ফিল্ম ইন্ডাস্ট্রিতে জুটি ব্যাপারটা খুবই গুরুত্বপূর্ণ।

সিনেমা এবং দর্শকদের মধ্যে একটা ভারসাম্য তৈরি হয়। এখন এই নিয়ে কথা বলতে চলেছি, আম্রপালি-নিরহুয়া’র (Amrapali Dubey and Dinesh Lal Yadav Nirahua) রোম্যান্টিক ভিডিওর কথা নিয়ে। এই দুজন জমিয়ে রোম্যান্স করেছেন একই চাদর এবং ছোট খাটের মধ্য।

আরও পড়ুন -  Digha: বড়দিনের আগেই দীঘার সমুদ্র সৈকতে হবে এই কাজ, গোয়া বিচ হেরে যাবে!

আগের থেকে ভোজপুরি ইন্ডাস্ট্রির কদর দিনে দিনে ঊর্ধ্বমুখী হয়ে উঠেছে। প্রায় সব মানুষ এই ইন্ডাস্ট্রির সিনেমা এবং মিউজিক ভিডিও উপভোগ করতে দারুণ আনন্দ পায়। সোশ্যাল মিডিয়াতে এই স্টারদের ভক্তের সংখ্যাও বহু। প্রায় মিডিয়াতে ভোজপুরি ইন্ডাস্ট্রি নিয়ে আলোচনা চলে। আম্রপালি দুবে এবং দীনেশ লাল যাদব নিরহুয়া, এই দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম প্রধান সুপারস্টার নেট দর্শকদের কাছে।

আরও পড়ুন -  ইন্টারনেটে ঝড়! নিরহুয়া ও অঞ্জনার উষ্ণ রোমান্সের ভিডিও

নিরহুয়া-আম্রপালির ভোজপুরি গান ‘বেতাউয়া তোহার গোর হোয়ি হো'(Betauwa Tohar Gor Hoyee Ho) আবার ইউটিউবে ট্রেন্ড এসে গেলো। এই গানের ভিডিওতে নিরহুয়া ও আম্রপালিকে একে অপরের সঙ্গে প্রচণ্ড গভীর ভাবে রোমান্স করতে দেখা গেছে।

এই গানটিতে তাদের রোমান্টিক কেমিস্ট্রিও খুব পছন্দ করেছেন নেট জনতা। গানের শুরুতে, আম্রপালি তার হট চাল চতুর দিয়ে অভিনেতা নিরহুয়াকে মুগ্ধ করে দিয়েছে। আসতে আসতে তাদের রোম্যান্সের মাত্রা আরও বেড়ে যায়। এমনকি একই চাদরের তলায় শুয়ে দুজনে দেদার রোম্যান্স করে চলেছে। গোটা ভিডিও জুড়েই রয়েছে ভরপুর উষ্ণতা এবং ভরপুর এন্টারটেইনমেন্ট।

আরও পড়ুন -  Bhojpuri Music Video: নীরাহুয়া চুড়ান্ত ঘনিষ্ঠ আম্রপালির সাথে, ঘরের মধ্যেই সকলের চোখ এড়িয়ে, Video দেখুন

নিরহুয়া-অক্ষরা সিং, মোনালিসা, কাজল রাঘবনি ও নিধি ঝা সহ অনেক অভিনেত্রীর সঙ্গে চুটিয়ে কাজ করে ফেলেছেন।কিন্তু আম্রপালি দুবের সঙ্গে তার কেমিস্ট্রি আরও বেশি পছন্দ করছে ভক্তরা। একবার দেখে নিন এই ভিডিওটি।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img