38 C
Kolkata
Friday, May 17, 2024

Rakhi Sawant: কৌশল জানালেন রাখি সাওয়ান্ত, পুরুষ পটানোর

Must Read

কৌশল জানালেন রাখি সাওয়ান্ত, পুরুষ পটানোর।

সমলোচনার শীর্ষে থাকেন জনপ্রিয় অভিনেত্রী রাখি সাওয়ান্ত নিজের পোশাক এবং ব্যাক্তিগত জীবন নিয়ে। গতকাল বুধবার তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে।
ভিডিওতে দেখা যাচ্ছে, রাখি হাতে একটি পারফিউমের বোতল নিয়ে রাস্তায় ছোটাছুটি করছেন। এসময় তিনি যাকেই সামনে পাচ্ছেন তার গায়ে স্প্রে করে সুগন্ধী ছড়িয়ে দিচ্ছেন। রাখি ভিডিওতে বলেন, পুরুষ পটাতে এটাই নাকি তার দারুন নতুন কৌশল।

আরও পড়ুন -  Ushasi Ray: উন্মুক্ত নিম্নাঙ্গ পোশাকের ফাঁকে, এই গরমে উষ্ণ ছোঁয়ায় ভক্তদের আরও ঘামিয়ে দিলেন ঊষসী

আদিলের সঙ্গে রাখির সম্পর্ক এখন নেই। রাখির করা মামলায় এখনও জেলের ঘানি টানছেন আদিল। তাই সুযোগ পেয়ে নতুন প্রেমিক খুঁজছেন রাখি। সেই কারণেই মুম্বাইয়ের রাস্তায় হাতে পারফিউমের বোতল নিয়ে হাজির বলিউডের মির্চি গার্ল। রাখির দাবি, এই পারফিউমেই নাকি পটবে পুরুষ!

আরও পড়ুন -  Looting: ব্যবসায়ীর গোডাউনে ঢুকে প্রায় কোটি টাকা লুঠ ব্যাঁটরায় !

গত বছর আদিল খান দুরানির সঙ্গে বিয়ে করেন রাখি। সেই নিয়ে ব্যাপক অশান্তি হয়। রাখি দাবি করেন, আদিলের জন্য তিনি মুসলিম ধর্ম গ্রহণ করেছেন। স্বামী তাকে স্বীকৃতি দিচ্ছেন না। সে ঝামেলা কয়েকদিন পরই মিটে যায়। একসঙ্গে ক্যামেরার সামনে পোজ দিতে দিয়েছিলেন রাখি এবং আদিল।
সম্প্রতি মাকে হারিয়েছেন রাখি সাওয়ান্ত। সেই সময় তার পাশেই ছিলেন আদিল। এই ঘটনার কয়েকদিন যেতে না যেতেই রাখি অভিযোগ করেন, এক উঠতি অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আদিল। আদিলের বিরুদ্ধে ঘরোয়া হিংসা এবং প্রতারণার অভিযোগও করেছেন।

আরও পড়ুন -  Pakistan Terrible Floods: নিহত বেড়ে ১৩’শ, বাস্তুচ্যুত ৫ লাখের বেশি, পাকিস্তানের ভয়াবহ বন্যায়

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img