29 C
Kolkata
Wednesday, May 8, 2024

VIRAL: স্বপ্না এই নাচ দিয়ে নিজের পরিচয় তৈরি করেছিলেন, ভিডিও দেখে পুরুষ ভক্তরা হয়েছে ঘায়েল

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি এখনো সমান ভাবে জনপ্রিয়

Must Read

মানুষ হরিয়ানভি গান ও নাচের ভিডিও দেখতে বা শুনতে খুবই ভালোবাসেন এটা বলতেই হবে। হরিয়ানার গান এবং ভিডিও নিয়ে কথা হয়, সর্ব প্রথম একটাই নাম আসে স্বপ্না চৌধুরী।

হরিয়ানভি নাচের ভিডিওর মধ্যে সবথেকে জনপ্রিয় এই স্বপ্না চৌধুরীর নাচের ভিডিওগুলি।

হরিয়ানার গান ঘরে ঘরে পৌঁছে দেওয়ার কৃতিত্ব স্বপ্না চৌধুরীকেই দেওয়া উচিত। গানকে এত জনপ্রিয়তা দিয়েছেন স্বপ্না চৌধুরী। স্বপ্না চৌধুরী মঞ্চে এসে একটি গানে কোমর দোলান, সেই গানটি একেবারে হিট। তাঁর নাচ দেখে শরীরেও বিদ্যুতের তরঙ্গ সৃষ্টি করে সকলের।

আরও পড়ুন -  রাস্তার মাঝে দারুন নাচ এই মহিলার উদিত নারায়নের গানে, তাঁর কায়দা দেখে সকলে তাকিয়ে আছে

স্বপ্না চৌধুরীর উন্মাদনা এমন যে লোকেরা দামি টিকিট নিয়ে তার শো দেখতে যায়। এখন এরকম ক্রেজ থাকলেও, আগে কিন্তু একেবারেই একজন সাধারণ ডান্সার ছিলেন স্বপ্না চৌধুরী। আজ পর্যন্ত যা করেছেন, তার জন্য তাকে অনেক পরিশ্রম করতে হয়েছে। এখন তিনি যে জায়গায় দাড়িয়েছেন, যে সম্মান তিনি পাচ্ছেন, যে রাজনৈতিক পরিচিতি তার রয়েছে, সে সবকিছুর পিছনেই রয়েছে একটা দারুন প্রেরণাদায়ক গল্প।

আরও পড়ুন -  Ritabhari Chakraborty: চুমু প্রেমিকের, তাই ঋতাভরী-কে আরো সুন্দর লাগছে !

স্বপ্না চৌধুরীর জীবনে এমন একটা সময় ছিল যখন তিনি একেবারে সাধারণ একজন নৃত্যকার ছিলেন। মাত্র ৩০ হাজার টাকার জন্য তিনি পারফর্ম করতে যেতেন। কখনো কখনো মাসে একটা আবার কখনো ২ মাস কি ৩ মাসে একটা শো আসতো। কিন্তু কোনোদিন হার মানেননি।

আরও পড়ুন -  জিও প্ল্যাটফর্মস লিমিটেডের ৭.৭৩ শতাংশ ইক্যুইটি শেয়ার গুগল ইন্টারন্যাশনাল এলএলসি কর্তৃক অধিগ্রহণের প্রস্তাব মঞ্জুর করেছে

তার একটা গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, তিনি রাতারাতি তারকা হয়ে যান। সেই গানের নাম ছিল ঢাই লিটার দুধ। এই গানটি সোশ্যাল মিডিয়ায় এখনো দারুন জনপ্রিয়। সেই ভিডিওতে স্বপ্নাকে একেবারে অন্যরকম লাগছে। এখনকার মত তার চেহারা না। অনেক বেশি স্লিম ও তাঁর চেহারা অনেক বেশি ব্যালেন্সড। এই ভিডিওতে একটি হলুদ চুড়িদার পরে তাকে নাচতে দেখা গিয়েছে।

Latest News

Web Series: সাহসী ওয়েব সিরিজ ‘উল্লু’-তে রিলিজ হয়েছে, একলা দেখবেন মজা আছে

Web Series: সাহসী ওয়েব সিরিজ ‘উল্লু’-তে রিলিজ হয়েছে, একলা দেখবেন মজা আছে।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img