36 C
Kolkata
Thursday, May 2, 2024

Bhojpuri Song: তরুণ যুবক হয়ে উঠলেন নীরাহুয়া, আম্রপালি দুবেকে বিছানায় দেখে, এই ভিডিও সামনে এসেছে

Must Read

এমন একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে সম্প্রতি নেটদুনিয়ায়। গানে দেখা গেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটিকে। ভাইরাল হওয়া গানে আম্রপালি দুবে এবং দীনেশ লাল যাদবকে দেখা যাচ্ছে।

দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  Bhojpuri Video: আম্রপালি ওয়ান পিস ড্রেসে রয়েছে, এই দেখে লোভ ধরে রাখতে পারলেন না নিরাহুয়া, ভিডিও দেখুন

আম্রপালি দুবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, দুষ্টু-মিষ্টি সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘মাজা মারে যে তুর্বা গাহানবা’ এই গানের তালেই পর্দায় অভিনেত্রীর সাথে চূড়ান্ত ঘনিষ্ঠ রয়েছেন নীরাহুয়া। কখনো ছাদে, কখনো ঘরে, কখনো বিছানায় আবার খোলা দালানে তাঁদের ঘনিষ্ঠ হতে দেখা গিয়েছে।

আরও পড়ুন -  Bhojpuri: লাগামহীন রোমান্সে মাতলেন আম্রপালির উষ্ণ যৌবনে নিরহুয়া

তাদের সেই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরা তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেছেন, আলাদা ভাবে বলার দরকার নেই। উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের একাংশের কাছে।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেল ‘এসআরকে মিউজিক’ থেকেই শেয়ার করে নেওয়া হয়েছিল ৪ বছর আগে। এই মুহূর্তে দেড় কোটির কাছাকাছি মানুষ কাছে চলে গিয়েছে। উল্লেখ্য, গানটি জনপ্রিয় ভোজপুরি ছবি ‘নীরাহুয়া হিন্দুস্তানি ৩’এর। গানের কথা দিয়েছিলেন পেয়ারে লাল যাদব। সুর দিয়েছিলেন রাজনীশ মিশ্র। কণ্ঠে ছিলেন কল্পনা এবং অলোক কুমার। নিজের অভিনীত ছবির এই গানের সূত্র ধরেই আবার ভক্তদের মাঝে চর্চিত অনস্ক্রিন জনপ্রিয় তারকার।

আরও পড়ুন -  Ranbir-Alia: রণবীর-আলিয়া, এপ্রিলেই সাত পাক ঘুরবেন

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img