37 C
Kolkata
Saturday, May 4, 2024

Manushi Chillar: উষ্ণতা ছড়ালেন চকচকে খোলা পিঠের, ভারতীয় বিশ্বসুন্দরী মানুষী চিল্লা!

Must Read

কান ফিল্ম ফেস্টিভ্যাল উৎসব জমজমাট। সারা বিশ্বের সুন্দরীরা সব এক জায়গায় রয়েছেন। আগে ভারতীয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)-কে কানের রেড কার্পেটে হাঁটতে দেখা যেত।

চলতি বছর বলিউডের একটি বড় অংশ পৌঁছে গিয়েছেন কানে। ঐশ্বর্য অবশ্য তা চ্যালেঞ্জ হিসাবে নিয়ে পরেছিলেন শার্ক ড্রেস, তাও কানের রেড কার্পেটে। এবারে কিন্তু স্পটলাইট কেড়ে নিলেন আরও এক প্রাক্তন মিস ওয়ার্ল্ড মানুষী চিল্লার (Manushi Chillar)।

তাঁর একের পর এক স্টাইলিশ পোশাকে রেড কার্পেট মাতিয়ে তুললেন। মানুষী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডলে শেয়ার করে নিয়েছেন সেই ছবি।

আরও পড়ুন -  Women Asia Cup: বাংলাদেশের মেয়েরা, বড় ধাক্কা খেল

মানুষীর ছবির সম্ভারের মধ্যে একটি ছবি ব্রেক করেছে নেটদুনিয়া। ড্রেসটি তুঁতে রঙের সাটিনের তৈরি বডিকন ড্রেস। নুডল স্লিভের এই ড্রেসের সোনালি স্লিভে রয়েছে ডিটেলিং। ড্রেসের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে মানুষীর ক্লিভেজ। ড্রেসটি ব্যাকলেস। তার ফলে বৃদ্ধি পেয়েছে মানুষীর পিঠের অপূর্ব সৌন্দর্য। লেটেস্ট ট্রেন্ড মেনে মানুষীর মেকআপ যথেষ্ট ছিল হালকা।

আরও পড়ুন -  ​পুকুর থেকে অজ্ঞাত পরিচয় যুবকের দেহ উদ্ধার, খুন না আত্মহত্যা ? তদন্ত শুরু হয়েছে

চোখে রয়েছে স্মোকি আই লুক। ঠোঁট রাঙিয়েছে ন্যুড শেডের লিপস্টিকে। মানুষী চুলে বেঁধেছেন বান। কানে পরেছেন সোনালি রঙের স্টাড। তাঁর সাজ সম্পূর্ণ করেছে সোনালি রঙের স্লিপার। হাতে নিয়েছেন সোনালি রঙের বিডসের ডিজাইন করা বটুয়া। ছবিগুলি শেয়ার করে মানুষী লিখেছেন, অন্য সাধারণ দিনের মতোই একটি দিন।

মানুষীর আউটফিটটি গালভা লন্ডন ক্লোদিং ব্র্যান্ডের তৈরি। ডিয়ানে পান্ডে (Deanne Panday) এবং দীপা গুরনানি (Deepa Gurnani)-রা মানুষীর সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ।

আরও পড়ুন -  Mrunal Tagore: প্রথমবারের মতো ম্রুনাল ঠাকুর, কান চলচ্চিত্র উৎসবে

মানুষীর বলিউড ডেবিউ ‘সম্রাট পৃথ্বীরাজ’ বক্স অফিসে চূড়ান্ত অসফল হয়েছে। ভারত জুড়ে তৈরি হয়েছিল বিতর্ক। এই ফিল্মে মানুষীর বিপরীতে অভিনয় করেছিলেন অক্ষয় কুমার (Akshay Kumar)। আগামী দিনে হিন্দি ফিল্ম ‘তেহরান’-এ জন আব্রাহাম (John Abraham)-এর বিপরীতে দেখা যাবে মানুষীকে। বরুণ তেজ (Varun Tej)-এর বিপরীতে ‘অপারেশন ভ্যালেন্টাইন’এ অভিনয় করছেন তিনি।

Latest News

Bhojpuri: এবার নিরহুয়াকে বাদ দিয়ে পবন সিংয়ের সাথে রোমান্স করে নিলেন আম্রপালি, এই সব দেখে ঘামছেন নেটদর্শকরা

Bhojpuri: এবার নিরহুয়াকে বাদ দিয়ে পবন সিংয়ের সাথে রোমান্স করে নিলেন আম্রপালি, এই সব দেখে ঘামছেন নেটদর্শকরা।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img