36 C
Kolkata
Thursday, May 2, 2024

Imran Khan: ইমরান খান দুষলেন, সেনাপ্রধানকে

Must Read

প্রাক্তন প্রধানমন্ত্রী এবং পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান আল কাদির ট্রাস্ট মামলায় দুই সপ্তাহের জামিন পাওয়ার পর আদালত ত্যাগ করে লাহোরের জার্মান পার্কের বাড়িতে ফিরেছেন।

আদালত থেকে বের হবার সময়ে তিনি বলেন, সবকিছুর জন্য দায়ী করলেন পাকিস্তানের সেনাপ্রধানকে। শুক্রবার ইসলামাবাদ হাইকোর্ট প্রাঙ্গণে সাংবাদিকদের সঙ্গে সংক্ষিপ্ত কথা বলার সময়ে একথা বলেন পিটিআই প্রধান।

আরও পড়ুন -  জনগণকে কম দামে আটা দেবো, গায়ের জামা বিক্রি করে হলেওঃ প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ

বিচার বিভাগ তার পক্ষে থাকলেও নিরাপত্তা সংস্থাগুলো তার বিরুদ্ধে কাজ করছে, এমন ধারণা সম্পর্কে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, এটি নিরাপত্তা সংস্থা নয়। এটা একজন মানুষ ও সেনাপ্রধান। সেনাবাহিনীতে গণতন্ত্র নেই। যা ঘটছে তাতে সেনাবাহিনী অপমানিত হচ্ছে।

তিনি অভিযোগ করেন,  তিনি (সেনাপ্রধান) চিন্তিত যে আমি যদি ক্ষমতায় আসি, আমি তাকে ডি-নোটিফাই করব। যেটা আমি করছি না বলে তাকে বার্তা পাঠাতে আমার সর্বোচ্চ চেষ্টা করেছি। তার সরাসরি নির্দেশেই এসব হচ্ছে। তিনি নিশ্চিত যে আমি জিতলে তাকে ডি-নোটিফাই করা হবে।

আরও পড়ুন -  ব্যাটিংয়ে অস্ট্রেলিয়া, পাকিস্তানের বিপক্ষে টসে হেরে

প্রাক্তন প্রধানমন্ত্রী সরকার কর্তৃক তার দলের ‘নির্যাতন’ সম্পর্কেও কথা বলেছেন। তিনি অভিযোগ করে বলেন, গত এক বছরে পাঁচ হাজার লোককে গ্রেপ্তার করা হয়েছে।

ইমরান খানের সমালোচকরা তাকে ২০১৮ সালে শক্তিশালী সামরিক বাহিনীর সাহায্যে ক্ষমতায় আসার জন্য অভিযুক্ত করেছিল। কিন্তু উভয়পক্ষই এই অভিযোগ অস্বীকার করে।

আরও পড়ুন -  Madhumita Sarcar: পাখি এখন ডানা মেলেছে দক্ষিণের জগতে, অভিনেত্রী মধুমিতা

তিনি জেনারেলদের সাথে ছিটকে পড়ার পর গত বছর তাকে অপসারণের ষড়যন্ত্রের অভিযোগ তোলেন। সেই থেকেই তিনি বর্তমান সেনাপ্রধান জেনারেল আসিম মুনিরের সোচ্চার সমালোচক।

সূত্রঃ ডন ও বিবিসি। ছবিঃ সংগৃহীত

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img