39 C
Kolkata
Friday, April 26, 2024

জনগণকে কম দামে আটা দেবো, গায়ের জামা বিক্রি করে হলেওঃ প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ

Must Read

পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ বলেছেন, তিনি জনগণকে কম দামে আটা দেবেন। এজন্য প্রয়োজন হলে তিনি নিজের গায়ের জামা বিক্রি করবেন। খাইবার পাখতুনখোয়া শহরের মুখ্যমন্ত্রীকে তিনি ২৪ ঘণ্টা সময় দিয়েছেন। এই সময়ের মধ্যে ১০ কেজির আটার বস্তা ৪০০ টাকা ধার্য করার নির্দেশ দিয়েছেন। ডনের এক প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত করা হয়নি।

আরও পড়ুন -  Pakistan: বিক্ষোভে উত্তাল পাকিস্তান, ইমরান খানের সমর্থকরা আন্দোলন করছেন

শাহবাজ শরিফ বলেন, এই সময়ের মধ্যে আটার দাম না কমলে তিনি নিজের গায়ের জামা বিক্রি করে হলেও লোকজনকে কম দামে আটা সরবরাহ করবেন।

রবিবার, ঠাকারা স্টেডিয়ামে এক জনসমাগমে ভাষণ দিতে গিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রী বলেন, আমি আমার কথার পুনরাবৃত্তি করছি। আমি আমার পোশাক বিক্রি করে হলেও জনগণকে কম দামে আটা সরবরাহ করবো।

আরও পড়ুন -  পাকিস্তানকে নাস্তানাবুদ করেছিলেন বিপিন রাওয়াত, ওনার মৃত্যুতে ওই দেশে হচ্ছে উল্লাস

 তিনি বলেন, প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান দেশের জনগণকে মুদ্রাস্ফীতি এবং বেকারত্বের বোঝা উপহার দিয়েছেন। ইমরান সরকার জনগণের প্রতি তাদের প্রতিশ্রুতি রক্ষা করতে পারেননি বলেও সমালোচনা করেন শাহবাজ শরীফ। তিনি বলেন, ইমরান খানের সরকার ৫০ লাখ ঘর এবং এক কোটি মানুষের কর্মসংস্থানের আশ্বাস দিয়েছিল। কিন্তু তারা সেটা করার বদলে দেশের অর্থনীতিতে ভয়াবহ সংকট তৈরি করে গেছে।

আরও পড়ুন -  দেব দীপাবলী

শাহবাজ শরীফ বলেন, আমি আপনাদের সামনে দৃঢ়তার সঙ্গে ঘোষণা করছি যে, আমি আমার জীবন উৎসর্গ করবো কিন্তু এই দেশকে সমৃদ্ধি ও উন্নয়নের পথে নিয়ে যাবো।

Latest News

Weather Forecast: তাপপ্রবাহ জেলায় জেলায়! সাথে রয়েছে ভ্যাপসা গরম

Weather Forecast: তাপপ্রবাহ জেলায় জেলায়! সাথে রয়েছে ভ্যাপসা গরম।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img