32 C
Kolkata
Saturday, April 27, 2024

Srabanti Chatterjee Trolled: শ্রাবন্তী ট্রোলের শিকার, ছবি শেয়ার করতে

Must Read

  • টলিপাড়ার অন্যতম চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। প্রায় নেটদুনিয়ায় কিংবা মিডিয়ার পাতায় চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন। তার ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই কারোরই। নিজের ব্যক্তিগত জীবনের রেশ কখনোই নিজের কাজের উপর পড়তে দেননি। বর্তমান সময়ে কাজের ফাঁকে ফাঁকে ঘুরতে বেরিয়ে পড়েন অভিনেত্রী। একান্তে সময় কাটান নিজের কাছের মানুষদের সাথেও, যার ঝলক মেলে তার সোশ্যাল মিডিয়ার পাতাতে। নিজের সেইসমস্ত ছবি কিংবা ভিডিওর জন্য চর্চিত হন অভিনেত্রী।
  • সম্প্রতি অভিনেত্রী নিজের একটি ছবি শেয়ার করে নিয়েছেন। ঝলকে অভিনেত্রীকে কালো রঙের একটি শর্ট ড্রেসে দেখা গিয়েছে। এই পোশাকে খোলা চুলে মানানসই হাই হিল পরেছিলেন অভিনেত্রী। নিজের এই ঝলক শেয়ার করে নিয়ে ক্যাপশনে অভিনেত্রী লিখেছিলেন, আকাশই শেষ সীমা। অভিনেত্রীর পায়ের কাছে বসেই ছবিটি তোলা হয়েছে, তা অভিনেত্রীর শেয়ার করে নেওয়া ঝলকে নজর রাখলেই স্পষ্ট।
  • অভিনেত্রী নিজের এই ঝলক শেয়ার করে নেওয়ার পর থেকেই নেটনাগরিকদের একাংশ কু-মন্তব্যে ভরিয়ে দিয়েছেন গোটা কমেন্টবক্স। সেই সূত্রেই মিডিয়ার পাতায় পুনরায় চর্চিত শ্রাবন্তী।
  • অভিনেত্রীর সাম্প্রতিক শেয়ার করে নেওয়া ছবির কমেন্টবক্সে এক নেটনাগরিক তাকে সরাসরি জিজ্ঞাসা করে বসেছেন, তিনি তার ছেলের মা হবেন কিনা? এমন ব্যক্তিগত আক্রমণাত্মক মন্তব্যের বিরুদ্ধে কোন প্রতিক্রিয়াই জানাননি অভিনেত্রী।

  • এমন ধরনের মন্তব্যকে এড়িয়ে চলার অভ্যাস হয়ে গিয়েছে তার। টলিপাড়ার অন্যতম জনপ্রিয় এবং চর্চিত অভিনেত্রী হওয়ার সুবাদে এমন ধরনের মন্তব্য প্রায়ই শুনতে হয় তাকে। তবে এ বিষয়ে বিশেষ কর্ণপাত করতে নারাজ তিনি। সবসময়ের মতোই পাশে পেয়েছেন ভক্তদের। প্রতিবারের মতো এবারও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে। সেই ঝলকও সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই দেখতে পাবেন।
আরও পড়ুন -  Iman Chakraborty : কার রিপ্লাই পেয়ে আনন্দে পাগল গায়িকা ইমন চক্রবর্তী !

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img