32 C
Kolkata
Monday, May 6, 2024

West Bengal Weather: ঝড় বৃষ্টিতে ভিজবে রাজ্য? হাওয়া অফিস কি বলছেন?

Must Read

রবিবার থেকে টানা বৃষ্টিতে ভিজতে পারে রাজ্যের অনেক জেলা। ঝড় সহ বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে বিভিন্ন জেলায়। কলকাতাতেও ঝড় বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর।

ঝোড়ো হাওয়া বইতে পারে ৩০ থেকে ৪০ কিলোমিটার গতিতে। জানিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর।

এখনই তাপপ্রবাহ থেকে রেহাই মিলবে না। আলিপুর আবহাওয়া দপ্তর জানাচ্ছে, শুক্রবার তারপর প্রবাহ থেকে নিস্তার পাবেনা রাজ্য। রাজ্যের বেশিরভাগ জেলায় তাপমাত্রা প্রায় ৪০ ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি থাকবে বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর।

আরও পড়ুন -  শহীদদের শ্রদ্ধাঞ্জলি

দক্ষিণ ২৪ পরগনা দুই মেদিনীপুর ও ঝাড়গ্রামে সকাল থেকে তাপ প্রবাহ চললেও বিকেলের দিকে আবহাওয়া পরিবর্তন হতে পারে। হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হতে পারে বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর।  দক্ষিণবঙ্গের কোন জেলায় শুক্রবার বৃষ্টির পূর্বাভাস নেই বলেই জানিয়েছে হাওয়া অফিস।

আরও পড়ুন -  পশ্চিম বর্ধমানে এবারে ভোটের ম্যাসকট উদ্ধোধন করলেন জেলা শাসক পূনেন্দু মাজি

শুক্রবার বৃষ্টিপাতের পূর্বাভাস রয়েছে উত্তরবঙ্গের কয়েকটি জেলায়। উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর ও মালদহে তাপপ্রবাহের পরিস্থিতি তৈরি হতে পারে বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর। হাওয়া অফিস বলছে, শনিবার থেকে রাজ্যের আবহাওয়ার পরিবর্তন হতে পারে। কমতে পারে তাপপ্রবাহ। শনিবার দক্ষিণবঙ্গের একাধিক জেলাতে ঝড় বিদ্যুৎসহ বৃষ্টির পূর্বাভাস রয়েছে বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর। কলকাতা ও তৎসংলগ্ন হাওড়া ও হুগলিতে বৃষ্টির সম্ভাবনা শনিবার নেই। বৃষ্টির সম্ভাবনা নেই পুরুলিয়া, বীরভূম ও পশ্চিম বর্ধমান জেলায়। বাঁকুড়া জেলায় শনিবার বৃষ্টি হতে পারে। দক্ষিণবঙ্গে টানা বৃষ্টিপাত রবিবার থেকে শুরু।

আরও পড়ুন -  ‘মন কি আওয়াজ প্রতীজ্ঞা’ খ্যাত সজ্জন সিং প্রয়াত, মাল্টি অর্গান ফেইলিউর

Latest News

আপনার ফ্রিজকে দীর্ঘস্থায়ী ও ভালো রাখার ৫ টি টিপস!

আপনার ফ্রিজকে দীর্ঘস্থায়ী ও ভালো রাখার ৫ টি টিপস!  আধুনিক জীবনে ফ্রিজ আমাদের অপরিহার্য। খাবার সংরক্ষণ, ঠান্ডা জল, এবং বরফ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img