31 C
Kolkata
Friday, May 3, 2024

হাত দিয়ে ঢাকা শরীর টপলেস অবস্থায়, চুল তৈরি মুক্তো দিয়ে, উরফি জাভেদ ইন্টারনেটে ভাইরাল নতুন সাজে

ভিডিও বানান উরফি জাভেদ বিভিন্ন অদ্ভুত জিনিস দিয়ে

Must Read

বোল্ডনেস কুইন উরফি জাভেদ নিজের শরীরী ভাঁজের খেলায় নেটিজেনদের বোল্ড আউট করে চলেছেন।  শরীরে পোশাক প্রায় নেই বললেই চলে এই রকম ফ্যাশনে বিশ্বাস করেন। নতুন নতুন ফ্যাশন নিয়ে হাজির হোন নেটদর্শকদের কাছে। 

সেই জন্য প্রকাশ্যে যেকোনো সময় অন্তর্বাস ছাড়াই বা কখনো খোলামেলা বা কাঁটাছেঁড়া পোশাক পরে বেরিয়ে পড়েন তিনি। এই ফ্যাশনের জেরে প্রায় রোজ পাপারাৎজিদের ভাইরাল কন্টেন্ট হয়ে ওঠেন। শত বিতর্ক বা ট্রোল হতে হলেও তিনি নিজের ফ্যাশন স্টেটমেন্ট সম্বন্ধে খুবই আত্মবিশ্বাসী।

আরও পড়ুন -  Shama Sikander: কোট খুলে ফেললেন হট লুক দেখাতে, নায়িকার এমন ছবি এসেছে

সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাকটিভ থাকেন এই মডেল অভিনেত্রী। বিগ বস ও পোশাক বিতর্কের সৌজন্যে তাঁর অনুরাগীর সংখ্যা একলাফে বেড়েছে। মাঝে মাঝে তিনি তাঁর সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন রিল ভিডিও বা বোল্ড ফটোশুটের ছবি পোস্ট করেন।

পাপারাজ্জিদের মধ্যে তাঁর জনপ্রিয়তা ব্যাপক। রাস্তার মাঝে কোথাও দেখা হলেই তাঁকে ঘিরে ধরে পাপারাজ্জিমহল। অভিনেত্রীও তারিয়ে উপভোগ করেন সেই সমস্ত মুহূর্ত। আজকাল তো আবার বিভিন্ন অদ্ভুত জিনিস দিয়ে শরীর ঢেকে ভিডিও বানিয়ে নিজের ফ্যাশন স্টেটমেন্ট এর পরিচয় দিচ্ছেন উরফি জাভেদ।

আরও পড়ুন -  অর্জুন প্রেমিকা Malaika Arora কটাক্ষের মুখে, কালো ব্যাকলেস পোশাকে, নেটনাগরিকরা বললেন, ‘উরফির মা’

তিনি নিজের ইচ্ছাতেই জীবন কাটাতে পছন্দ করেন। আবারও এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে ইন্টারনেটে। পোশাক দেখে এটা বোঝা খুবই মুশকিল, পোশাক না অদ্ভুত কিছু জিনিস। মুক্তোর মালা দিয়ে শরীর ঢেকেছেন মডেল অভিনেত্রী।

আরও পড়ুন -  মন ভেঙে দু-টুকরো, তাই দিয়ে শরীর ঢাকলেন অভিনেত্রী Urfi Javed, নেটজনতা অবাক, Watch Video

ভাইরাল ভিডিওটিতে দেখা গিয়েছে, উরফি জাভেদ একহাত দিয়ে নিজের শরীর ঢেকে রেখেছেন। ধীরে ধীরে কাঁচি দিয়ে মুক্তার মালা কাটছেন। এই ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। বেশিরভাগ নেটিজেন এই ভিডিও দেখে ট্রোল শুরু করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img