30 C
Kolkata
Thursday, May 16, 2024

IPL 2023: ৪ বলের ব্যবধানে ২টি ক্যাচ ধরলেন মার্করাম, উড়ে এসে

Must Read

গতকাল সানরাইজ হায়দ্রাবাদের অধিনায়ক মার্করামের কর্মকান্ডে হতবাক ক্রিকেট প্রেমীরা। দলকে জেতানোর পেছনে সবচেয়ে বড় ভূমিকা পালন করেছেন অধিনায়ক। গতকাল শক্তিশালী মুম্বাইয়ের বিপক্ষে ম্যাচ জয়ের উদ্দেশ্য এক অদ্ভুত পন্থা বেছে নিয়েছিলেন হায়দ্রাবাদের অধিনায়ক মার্করাম। তার দুর্দান্ত ফিল্ডিং দ্বারা বিরোধী দলে ভাঙন ধরিয়ে ম্যাচ জয়ের রাস্তা সুগম করার অদ্ভুত প্রচেষ্টা করেন।

আরও পড়ুন -  Durga Puja: পুজোর আগে সকল বিষয় নিয়ে নির্দেশিকা দিল কলকাতা পুলিশ, দুর্গা পুজো

গতকাল হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এদিন অনবদ্য ফিল্ডিংয়ের নিদর্শন দেখিয়েছেন মার্করাম। গুরুত্বপূর্ণ ম্যাচে মুম্বাইয়ের কাছে ১৪ রানের ব্যবধানে হেরেছে সানরাইজ হায়দ্রাবাদ।  জানিয়ে রাখি, গতকাল আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে জিতের প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন হায়দ্রাবাদের অধিনায়ক মার্করাম। ব্যাটিং করতে নেমে মুম্বাইয়ের ওপেনিং জুটিতে বিধ্বংসী পারফরম্যান্স করা শুরু করেন রোহিত শর্মা ও ঈশান কিষান।

আরও পড়ুন -  Virat Kohli: ‘কোহলিকে আবার জাতীয় দলের নেতৃত্বে দেখতে চাই!’ রবি শাস্ত্রী

জনসেনের ওভারের প্রথম বলে স্টেপ-আউট করে মারতে যান ঈশান কিষাণ। বলটি তাঁর ব্যাটের উপরের দিকে লেগে শূন্যে উঠে যায়। অতিরিক্ত বাউন্সের কারণে শটটি তিনি নিয়ন্ত্রণে রাখতে পারেননি। ফলে এক্সট্রা-কভার অঞ্চলের দিকে বলটি ওপরে উঠে যায়। মিড-অফ অঞ্চলে দাঁড়িয়ে থাকা মার্করাম বেশ খানিকটা ছুটে এসে দুর্দান্ত ক্যাচটি লুফেন। ওই ওভারের পঞ্চম বলে সূর্য কুমার যাদবের অদ্ভুত ক্যাচ তালুবন্দী করেন মার্করাম। যে ক্যাচটি তিনি ধরেন, তা দেখে চক্ষু ছানাবড়া হয়ে যায় ক্রিকেট বিশেষজ্ঞদের। মিড-অফ থেকে নিজের বাঁদিকে ছুটে গিয়ে অস্বাভাবিক ক্ষিপ্রতায় উড়ে এসে ঝাঁপ দিয়ে বলটিকে তালুবন্দি করেন মার্করাম, হতভাগ হয়েছেন ক্রিকেটপ্রেমীরা।

আরও পড়ুন -  MS Dhoni: মহেন্দ্র সিং ধোনি অবসর নেবেন IPL থেকে, আতঙ্ক ছড়ালো মিডিয়ায়, প্রাক্তনীর মন্তব্যে

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img